বুধবার | ২২ সেপ্টেম্বর, ২০২১

যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে আনন্দ শোভাযাত্রা

প্রকাশঃ ০১ ফেব্রুয়ারী, ২০২১ ০৪:৫২:০১ | আপডেটঃ ২১ সেপ্টেম্বর, ২০২১ ০৫:০৪:২৮  |  ৫৬৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা প্রতিনিধি এবং পত্রিকাটির পাঠক সংগঠন স্বজন সমাবেশ জেলা শাখার উদ্যোগে দেশের অন্যতম জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার ২২ বছরে পদার্পণ উপলক্ষে শহরে আনন্দ শোভাযাত্রা, কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে আনন্দ শোভাযাত্রাটি বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। শুরুতে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। পরে দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি সুশীল প্রসাদ চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- পত্রিকাটির পাঠক সংগঠন স্বজন সমাবেশ রাঙামাটি জেলা শাখার উপদেষ্টা ও জেলা স্কাউট কমিশনার নুরুল আবচার, সাংবাদিক মিল্টন বড়–য়া, নন্দন দেবনাথ, চৌধুরী হারুনুর রশিদ, মুহাম্মদ কামাল উদ্দিন, এম কামাল উদ্দিন, হিমেল চাকমা, জিয়াউল হক জিয়া, জিয়াউর রহমান জুয়েল, শান্তিময় চাকমা, বিহারী চাকমা, সুপ্রিয় চাকমা শুভ, অনলাইন নিউজ পোর্টাল আলোকিত রাঙামাটির সম্পাদক মো. জাবেদ নুর, স্বজন সমাবেশ জেলা শাখার সহ-সভাপতি ও রাঙামাটি কালচারাল ইন্সটিটিউশনের ব্যবস্থাপনা পরিচালক সচিব চাকমা নবীন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন- স্বজন সমাবেশ জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিনা খীসা।

অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়ে জেলা প্রতিনিধির মাধ্যমে দৈনিক যুগান্তর পরিবারকে ফুলের তোড়া অর্পণ করে স্থানীয় সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও মানবিক সংগঠন পার্বত্য শিক্ষা ও সাংস্কৃতিক সহায়ক ফাউন্ডেশন ট্রাস্ট এবং রাঙামাটি কালচারাল ইন্সটিটিউশন।  

বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামসহ দেশ, জাতি ও জনগণের কল্যাণে এবং গণমানুষের ন্যায্য অধিকার রক্ষায় দৈনিক যুগান্তর পত্রিকার ভূমিকা সর্বক্ষেত্রে বিশাল। দৈনিক যুগান্তর সব সময় অন্যায়, অবিচার, অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে এবং সত্য ও ন্যায়ের পক্ষে। দৈনিক যুগান্তরের অগ্রযাত্রা সব সময় অবিচল ও ভবিষ্যৎ উত্তরোত্তর সাফল্য কামনা করে পত্রিকাটির স্বপ্নযাত্রী প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামকে শ্রদ্ধাভরে স্মরণ করেন বক্তারা।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions