শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
রাঙামাটি পৌর নির্বাচন

কেন্দ্রে কেন্দ্রে সেনা মোতায়েন চাইলো বিএনপির মেয়র প্রার্থী মামুন

প্রকাশঃ ২৮ জানুয়ারী, ২০২১ ০৬:০১:৫৩ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:৪৬:৩৪  |  ৮০৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার ঝুঁকিপূর্ণ ১৮ কেন্দ্রে ‘কেন্দ্রভিত্তিক’ সেনা মোতায়েন চাইলেন রাঙামাটি পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী মামুনুর রশিদ। যাতে গতবারের মতো উপজেলা থেকে মানুষ এনে ভোট কেন্দ্র দখলে নিতে না পারে আ.লীগ প্রার্থি।

বৃহস্পতিবার(২৮ জানুয়ারি) সকালে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে ‘সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা’য় নিজের সংশয় জানান মামুন। বলেন, পরিচ্ছন্ন, নিরপেক্ষ ও যার ভোট সে দিতে পারলে আমি জয়ী হবো। নির্ভয়ে ভোটাররা যেন কেন্দ্রে যেতে পারে তা নিশ্চিত করতে প্রশাসনকে জানিয়েছে। এটা করতে না পারলে ভোটযুদ্ধ বন্ধ করে দিয়ে যারা দায়িত্বে আছেন তাদের মেয়াদ বাড়িয়ে দেওয়া হোক।

পৌরসভার গাড়ি, চাকচিক্য জীবন আমাকে টানো না-এমন দাবি করে  মামুন বলেন, ‘পৌর পিতা নয়, সেবক হিসেবে কাজ করতে চাই। সার্বজনীন ও সব সম্প্রদায়ের মেয়র হয়ে সর্বোচ্চ নাগরিক সুবিধা দিতে চাই’।

নির্বাচনী প্রতিশ্রুতি দিয়ে মামুন আরো বলেন, ‘রাঙামাটিকে সম্প্রীতির শহর, আধুনিক ও পর্যটনবান্ধব করতে চাই। শিক্ষিত তরুণদের জন্য প্রতিটি ওয়ার্ডে ওয়াইফাই জোন করে তথ্যপ্রযুক্তিতে দক্ষ জনশক্তি গড়ে তুলতে চাই। মানুষ পরিবর্তন চায়’।

মতবিনিমিয় সভায় উপস্থিত ছিলেন, রাঙামাটি বিএনপির সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, মিডিয়া সেলের প্রধান ও যুগ্ন সম্পাদক নিজাম উদ্দিন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোঃ সায়েম, মহিলা দলের সভাপতি মিনার বেগম, জাসাসের সভাপতি কামাল হোসেন প্রমূখ।

ইভিএম পদ্ধতিতে আগামী ১৪ ফেব্রুয়ারি রাঙামাটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭ জানুয়ারি প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। মেয়র পদে ৫ জন, সাধারন কাউন্সিলার পদে ৪১ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৯জন প্রতিদ্ধন্ধিতা করছেন। রাঙামাটি পৌরসভার ভোটার ৬২,৯১৩ জন। এরমধ্যে পুরুষ ৩৪, ২৪২ এবং নারী ভোটার ২৮, ৬৭১ জন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions