রবিবার | ০৭ মার্চ, ২০২১

লংগদুতে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ২০ জানুয়ারী, ২০২১ ০৬:৪৫:৩৪ | আপডেটঃ ০৬ মার্চ, ২০২১ ০৯:২৫:৫৩  |  ১৮১
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। পার্বত্য অঞ্চলের সাধারণ মানুষের আস্থা ও ভালোবাসার এক শান্তিপূর্ণ নাম বাংলাদেশ সেনাবাহিনী। যাদের অবদান ও পরিশ্রম দিয়ে পার্বত্যবাসী নিশ্চিন্তভাবে বসবাস করে যাচ্ছে এই অঞ্চলে। পূর্বের ন্যায় এবারও এই তীব্র শীতের সময় অসহায়, দরিদ্র, এতিম জনসাধারণের মাঝে কম্বল দিয়ে পাশে দাড়িয়েছেন লংগদু সেনা জোন।

২০-ই জানুয়ারী (বুধবার) লংগদু সেনা জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মিরাজ হায়দার চৌধুরীর পক্ষ হতে লংগদু উপজেলার ৬নং মাইনীমূখ ইউনিয়নের অন্তর্গত মালাদ্বীপ এতিম খানা মাদ্রাসায় দরিদ্র, অসহায়, এতিমদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় মাদ্রাসা কর্তৃপক্ষ বলেন, আমাদের প্রতিষ্ঠানে অনেক এতিম ছাত্র রয়েছে। তারা এই শীতের সময়  অনেক কষ্ট করে দিনের পর দিন পার করছে। আজ লংগদু সেনা জোনের পক্ষ থেকে শীতবস্ত্র হাতে পেয়ে মাদ্রাসার পক্ষ থেকে তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।

জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মিরাজ হায়দার চৌধুরী বলেন, শান্তি শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রেখে আমরা চাই পার্বত্যবাসী শান্তিতে বসবাস করুক। আমরা পূর্বের ন্যায় আজও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে পাশে দাড়িয়েছি, আগামীতেও আমাদের এমন উন্নয়ন ও সহযোগিতা মূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions