মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের মৃত সদস্যদের পরিবারকে নগদ অর্থ প্রদান

প্রকাশঃ ১০ জানুয়ারী, ২০২১ ০৫:৪৪:১৫ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ০৫:৩১:২৬  |  ৭১০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন (রেজি নং চট্র- ১০৭৯) এর সদস্যদের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে।  রোববার (১০ জানুয়ারী) সকাল ১১ টায় কাপ্তাই জেটিঘাটস্থ সংগঠনের  প্রধান কার্যালয়ে ৮টি পরিবারের হাতে পরিবার প্রতি ৫০ হাজার টাকা করে সর্বমোট ৪ লাখ টাকা তুলে দেন রাঙামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ শাহাদাত হোসেন।

এইসময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ,  সহ সাধারন সম্পাদক মোঃ আকতার, অর্থ সম্পাদক  জাহাঙ্গীর আলম,  সহ কার্যকরি কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি মোঃ শাহাদাত হোসেন  বলেন, কিছু কিছু অসাধু ব্যক্তি আমি ও সংগঠনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপ্রচার করে আসছে। কিন্ত  আমি দায়িত্ব নেবার পর হতে এই যাবৎ ৪১ জন সদস্যকে জন প্রতি ৫০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করি, তারই পাশাপাশি সংগঠন এবং আমার ব্যক্তিগত উদ্যোগে মেয়ের বিয়ে, অসুস্থতা,  মসজিদ, মাহফিল, গীর্জা সহ নানা সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অর্থ সহায়তা প্রদান করে আসছি। তিনি বিধি অনুসারে চালকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান করার জন্য বিআরটিএ এর প্রতি অনুরোধ জানান।

এছাড়া তিনি আরোও জানান, গত বছরের ২৬ মার্চ করোনার প্রভাবে লগডাউন এর পর হতে সরকারি ভাবে সংগঠনের শ্রমিকরা কোন প্রনোদনা পায়নি , অথচ রাষ্ট্রের সুবির্ধার্থে গত ৫ বছর ধরে সংগঠনের শ্রমিকরা অগ্রিম রাজস্ব প্রদান করে আসছে।
কাপ্তাই জেটিঘাট থেকে মালামাল পরিবহনে রাস্তাটি সংস্কারে জন্য তিনি সংগঠনের পক্ষ হতে জোর দাবি জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions