শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

দূরপাল্লার বাস সার্ভিস রাঙামাটি টু ঢাকা-ময়মনসিংহ রিলাক্স পরিবহনের উদ্বোধন

প্রকাশঃ ০৯ জানুয়ারী, ২০২১ ০৫:২৫:১৭ | আপডেটঃ ২০ এপ্রিল, ২০২৪ ১২:০৭:৫২  |  ২১৭৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যাত্রীসেবা নিশ্চিতে মান-সম্মত দূরপাল্লার নন-এসি বাস সার্ভিস রাঙামাটি টু ঢাকা- আব্দুল্লাহপুর ও ময়মনসিংহ রিলাক্স পরিবহনের শুভ উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে ও শান্তির পায়রা এবং বেলুন উড়িয়ে রিলাক্স পরিবহনের শুভ উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসু প্রু চৌধুরী।

আজ শনিবার (৯ ডিসেম্বর ২১) দুপুর ১২টায় রাঙামাটি শহরের পুরাতন বাস স্টেশনে চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির ব্যবস্থাপনায় এ দূরপাল্লার যাত্রীসেবা নিশ্চিতে এ রিলাক্স পরিবহনের বাস সার্ভিসটি চালু করা হয়। এর আগে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম-রাঙামাটি মটর মালিক সমিতির সভাপতি ও অত্র বাস সার্ভিসের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ হোসেন কোম্পানির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসু প্রু চৌধুরী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও বাস মালিক সমিতির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বাস মালিক সমিতির নেতৃবৃন্দ জানান, প্রতিদিন রাত ৮.৩০মিনিটে রাঙামাটি থেকে ২টি রিলাক্স পরিবহন ঢাকা হয়ে আব্দুল্লাহপুরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। আবার পুনরায় একই সময়ে ঢাকা আব্দুল্লাহপুর হতে রাঙামাটি উদ্দেশ্যে ১বার বার বাস আশা-যাওয়া করবে। বাসের অগ্রীম টিকিট সংগ্রহের সুযোগও থাকবে। বর্তমানে রাঙামাটির প্রত্যেকটি রাঙামাটি টু চট্টগ্রাম পাহাড়িকা বাস সার্ভিসের সকল টিকেট কাউন্টারে রিলাক্স পরিবহনের টিকেট কাটা ও বুকিং দেওয়া যাবে। অন্যদিকে রাঙামাটি টু ময়মনসিংহ ১টি বাস সার্ভিসটি অতিদ্রুত আসা যাওয়ার জন্য পদক্ষেপ ও এসি বাস সার্ভিস চালুর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে সভায় জানানো হয়।

শহরের যাত্রীরা জানান, ঢাকা ও ময়মনসিংহ বাস সার্ভিস ৩টি অত্যন্ত আনন্দদায়ক ও ঝুঁকিবিহীণ হবে বলে আমরা আশাবাদী। দায়িত্বশীলগণ ন্যায় নীতির ভিত্তিতে সেবা কার্যক্রম পরিচালনা করলে অবশ্যই লাভবান হবেন বাস মালিকরা।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions