মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে শীর্তাত মানুষরে পাশে এসএসসি -৮৯ ব্যাচের স্বজন সন্মিলন পরিষদ

প্রকাশঃ ০২ জানুয়ারী, ২০২১ ০৩:২৩:০১ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৯:৩৩:০৬  |  ৭১১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  সারা দেশে এবছর শীত জেঁকে বসেছে।পাহাড়ে এবার শীত অনুভুত হচ্ছে বেশি।  কষ্ট বেড়েছে  শ্রমজীবী দরিদ্র মানুষের। কনকনে ঠান্ডায় র্দুভোগে অসহায় নিম্ন আয়ের মানুষ।

শীত নিবারণের  নানান চেষ্টা খেটে খাওয়া মানুষের, এক টুকরো গরম কাপড়ের  আশায় প্রহর গুনছেন তারা। 

শীর্তাত  সে সব মানুষরে কথা চিন্তা করে এসএসসি ৮৯ ব্যাচের স্বজন সন্মিলন পরিষদের ব্ন্ধুরা। স্বজন সন্মিলন পরিষদের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক রাজনীতিবিদ আবু সৈয়দ পরিষদের বন্ধুদের নিয়ে রাতের বেলায় ছুটে গেলেন রাঙামাটি শহরের বিভিন্ন এলাকায়। নতুন বছররে প্রথম দিনইে শহররে নিম্ন আয়ের মানুষদের হাতে তুলে দেন শীতের কম্বল। এসময় স্বজন সন্মিলন পরিষদের  বন্ধু সদস্যরা তার সঙ্গে ছিলেন।

এসময় আবু সৈয়দ  বলেন , ‘শীতে স্বল্প আয়ের মানুষদের বেশি কষ্ট হয়। তাদের ঘরে শীতবস্ত্র বা কম্বল র্পযাপ্ত থাকে না। শহরে  অনেক শীর্তাত মানুষ রয়েছেন। তাদের কষ্ট আমাদরে ব্যাথিত করে। তাই স্বজন সন্মিলন পরিষদ থাকে বন্ধুরা মিলে কিছু কম্বল নিয়ে ছুটে গিয়েছি। আমরা সাধ্যমতো চেষ্টা করছি। তিনি সবার কাছে প্রত্যাশা রেখে বলেন, সবাই যার যার সাধ্যমতো শীর্তাত মানুষের পাশে দাঁড়ালে অসহায় মানুষগুলো দূর্ভোগ থেকে রক্ষা পাবে। করোনার এই সময়ে সবাইকে সচেতন থাকার অনুরোধ জানান তিনি । কারণ এখন সচতেন থাকটা খুব জরুরি।’

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions