বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বিলাইছড়িতে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশঃ ০১ জানুয়ারী, ২০২১ ০৬:৪২:৩৮ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ১১:৩৮:১৮  |  ৬৮৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দেশের উত্তরাঞ্চলের ন্যায় পার্বত্য জেলা রাঙামাটিতেও  চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। তাই অন্যান্য বছরের ন্যয় এবারও এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (০১ জানুয়ারী) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক বছরের প্রথম দিন দূর্গম বিলাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকার ১৭০টি অসহায় পরিবারের মাঝে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দারিদ্র মানুষের মাঝে শীতবস্ত্রগুলো বিতরণ করেন।

বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া বলেন, অসহায় মানুষদের জন্য শীতের প্রকটতা মানেই হলো দুঃসহনীয় এক জীবনযাত্রা। শীত নিবারনের জন্য একটি শীতবস্ত্রের জন্য তারা চেয়ে থাকে। তিনি বলেন, প্রকৃতিক দুর্যোগ ও মানব সৃষ্ট যে কোনো প্রতিঘাত থেকে প্রান্তিক মানুষকে সুরক্ষার জন্য রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ বিগত দিনগুলোতে যেমন ছিল ভবিষ্যতেও সবসময় সাধারণ মানুষের পাশে থাকবে।

এদিকে হাড়কাঁপানো এ শীতে কম্বল হাতে পেয়ে আনন্দে উৎফুল্লহয়ে উঠেছে কম্বল পাওয়া প্রান্তিক মানুষরা।

শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের প্রাক্তন সদস্য ও বিলাইছড়ি  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম সাইদুল ইসলাম, বিলাইছড়ি উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জয়সেন তঞ্চঙ্গ্যা, ফারুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা, সমাজ উন্নয়নকর্মী ও আওয়ামীলীগ নেতা শান্তিময় দেওয়ান, ৩নং ফারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি উজ্জল তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি সভাপতি উৎপল মারমা, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী প্রতিমা মুৎসুদ্দী, ছাত্রলীগ সভাপতি উষামং মারমা’সহ যুবলীগ সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিধিগন উপস্থিত ছিলেন।  



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions