বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২৮ ডিসেম্বর, ২০২০ ১০:২৪:৪৯ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১০:১৫:০২  |  ৭১৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে কৃষকলীগের বর্ধিত সভা আজ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় রাঙামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠী ইনষ্টিটিউটে এই সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আক্তারের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। বর্ধিত সভার উদ্বোধন করেন  বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

এসময় কেন্দ্রীয় কৃষকলীগের সাধারন সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি  এমপি, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, কৃষকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি আলহাজ¦ আকবর হোসেন চৌধুরী, মোস্তফা কামাল চৌধুরী, কৃষকলীগের কেন্দ্রীয় সদস্য একেএম জাহাঙ্গীর, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীসহ অন্যন্যা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠার সঞ্চালনা করেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক উদয় শংকর চাকমা।

এসময় বর্ধিত সভায় কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ তার বক্তব্যে বলেন, কৃষক লীগ করোনাকালেও কৃষকের ধান কেটে গোলায় তুলে দিয়ে মানবতার স্বাক্ষর রেখেছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে বিপ্লব সাধিত হয়েছে এবং দেশ আজকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে।
তিনি আরো বলেন, ৭১ এর পরাজিত শক্তিরা এখনো বঙ্গবন্ধু তার পরিবারকে নিয়ে ষড়যন্ত্র করে যাচ্ছে। এরা দেশ থেকে বঙ্গবন্ধু ও তার পরিবারের নাম মুছে ফেলতে ভাস্কর্য ভাংচুর ও ভাস্কর্যের বিরোধীতা করে আসছে। তাদের বিষয়ে আমাদের সর্তক থাকতে হবে।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের মাধ্যমে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions