বৃহস্পতিবার | ২১ জানুয়ারী, ২০২১

শিক্ষার মানোন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করছে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ : নব বিক্রম কিশোর ত্রিপুরা

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০২০ ০২:১২:৫০ | আপডেটঃ ২১ জানুয়ারী, ২০২১ ০৪:০২:৩১  |  ৩০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সেনাবাহিনীর  পরিচালিত লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের নব নির্মিত একাডেমিক ও বিজ্ঞান ভবনের উদ্বোধন করা হয়েছে। সকালে ভবনের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়ন কমান্ডার ও লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান পিএসসি। এছাড়াও রাঙামাটি সদর জোন কমান্ডার লে: কর্ণেল রফিকুল ইসলাম পিএসসি, বিগ্রেড মেজর মাবুবুল আলম পিএসসি, অধ্যক্ষ মেজর মো: আরিফ।  এছাড়া উন্নয়ন বোর্ডের কর্মকর্তা, সাংবাদিক ও শিক্ষক শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সংক্ষিপ্ত আলোচন সভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেন, পার্বত্যাঞ্চলে আধুনিক ও গুণগত শিক্ষার মানোন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করে চলেছে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ। বর্তমানে নবনির্মিত বিজ্ঞান ভবনে আরো বেশী করে শিক্ষার্থীরা গবেষণা করার সুযোগ পাবে এবং বিজ্ঞান মনস্ক একটি আলোকিত প্রজন্ম হিসেবে গড়ে উঠবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ও লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি বিগ্রেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান পিএসসি বলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পার্বত্য অঞ্চলের সকল শ্রেণীর মানুষের আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখে চলেছে। তিনি লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের নতুন ভবন নির্মাণ করায় উন্নয়ন বোর্ড চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানান।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ৪ কোটি ৪৪  লক্ষ টাকা ব্যয়ে চার তলা ভবন দুটি নির্মাণ করে। উন্নয়ন বোর্ড চেয়ারম্যান লেকার্স পাবলিক এন্ড স্কুলের শিক্ষাসহায়ক সামগ্রী, আইসিটি উন্নয়নে আরো ২০ লক্ষ টাকা অনুদান দেয়ার প্রতিশ্রুতি দেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions