বৃহস্পতিবার | ২১ জানুয়ারী, ২০২১

অটোরিক্সা উদ্ধার ও শ্রমিকদের নিরাপত্তার দাবিতে বিক্ষোভ

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০২০ ০২:০৮:০৯ | আপডেটঃ ২০ জানুয়ারী, ২০২১ ০৮:৫৮:৫৪  |  ৩২৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সন্ত্রাসী কর্তৃক অপহৃত অটোরিক্সা উদ্ধার ও শ্রমিকদের নিরাপত্তার দাবিতে বিক্ষোভ রাঙামাটিতে বিক্ষোভ করেছে রাঙামাটি জেলা অটোরিক্স শ্রমিক ইউনিয়ন।

বৃহস্পতিবার সকালে ঘন্টাখানেক সিএনজি বন্ধ রেখে রাঙামাটি পৌরসভা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করে। সেখানে রাঙামাটি জেলা অটোরিক্স শ্রমিক ইউনিয়নের সভাপতি পরেশ মজুমদার, সাংগঠনিক সম্পাদক আবদুল হালিমসহ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় তারা অভিযোগ করেন, চাঁদার দাবিতে গত ১৫ নভেম্বর রাঙামাটি খাগড়াছড়ি সড়কের বেতছড়ি এলাকায় অটোরিক্স চালক আবুল কালামকে অটোরিক্সসহ অপহরণ করে নিয়ে যায়। পরে  আবুল কালামকে সন্ত্রাসীরা ছেড়ে দিলেও অটোরিক্সাটি রেখে দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে।
বিক্ষোভ সমাবেশ থেকে অটোরিক্সা উদ্ধার, রাঙামাটি খাগড়াছড়ি, রাঙামাটি আসামবস্তী-বড়ইছড়ি সড়কে পুর্বের ন্যায় নিরাপত্তা ক্যাম্প স্থাপনের দাবি জানানো হয়।  এছাড়া আগামী ২২ নভেম্বরের মধ্যে যদি অটোরিক্সা উদ্ধার করা না হয় তাহলে কঠোর কর্মসুচী ঘোষণা করা হবে বলে হুশিয়ারি উচ্ছারণ করা হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions