বৃহস্পতিবার | ২১ জানুয়ারী, ২০২১

বড়থলী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, মহিলা সদস্য ৬ ও সাধারণ সদস্য পদে ২৩ জনের মনোনয়ন পত্র জমা

প্রকাশঃ ১৫ নভেম্বর, ২০২০ ১০:৫০:২২ | আপডেটঃ ২১ জানুয়ারী, ২০২১ ০৬:৫৭:০০  |  ৬২৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে রোববার চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন ও সাধারণ সদস্য পদে ২৩ জন সদস্যের মনোনয়ন পত্র জমা পড়েছে।
বিলাইছড়ি উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং কর্মকর্তা আমিনুল ইসলামে কাছে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।

বিলাইছড়ি উপজেলা নির্বাচন অফিসের আবর্তন চাকমা জানান, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত সত্যচন্দ্র ত্রিপুরা ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে বর্তমান চেয়ারম্যান আতুমং মারমা, ফিলিপ ত্রিপুরা ও  লাতু উ মার্মা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন মহিলা ও সাধারণ সদস্য পদে ২৩ জন সদস্য তাদের মনোনয়ন পত্র জমা দেন ।নির্বাচন অফিস থেকে মোট  ৩৫ টি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ২টি মনোননয়নপত্র জমা পড়েনি।

তিনি আরো জানান, আগামী ১৭ নভেম্বর মনোনয়নপত্র বাচাই ও ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২৪ নভেম্বর প্রার্থীদের  প্রতীক বরাদ্দ করা হবে।  ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বড়থলী ইউনিয়ন পরিষদের নির্বাচন। বড়থলী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা-২০১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার -১০১৫ জন ও নারী ভোটার - ১০০১ জন ।

বড়থলীর ৯টি ভোট কেন্দ্রে ব্যালট পেপারে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুল ইসলাম রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত  বিলাইছড়ি উপজেলার নবসৃষ্ট ৪নং বড়থলী ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচন ২০১৫ সালের ২৬ আগষ্ঠ মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছিল।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions