বৃহস্পতিবার | ২১ জানুয়ারী, ২০২১

কাপ্তাইয়ের বীর মুক্তিযোদ্ধা মীর আবদুল মান্নানকে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান

প্রকাশঃ ১৪ নভেম্বর, ২০২০ ০৯:৩০:৫২ | আপডেটঃ ১৮ জানুয়ারী, ২০২১ ১২:৪৪:৫৪  |  ১৫৫
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের নতুন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধা মীর আব্দুল মান্নান (৭৫) আর নেই (ইন্নলিল্লাহ...রাজিউন)। শনিবার (১৪ই নভেম্বর) সকালে বার্ধক্যজনিত কারণে ঘুমন্ত অবস্থায় মারা যায় তিনি। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে কাপ্তাইয়ে নেমে এসেছে শোকের ছাঁয়া।

সকালে নতুন বাজারস্থ মাঠ প্রাঙ্গনে মরহুমের প্রথম নামাযে জানাজা অনুষ্ঠিত হয়। পরে গ্রামের বাড়ি ফেনীতে ২য় নামাযে জানাজা এবং গার্ড অব অনার প্রদানের মাধ্যমে রাষ্ট্রীয় সম্মান জানিয়ে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রথম নামাযে জানাজায় ইমামতি করেন কাপ্তাই নতুন বাজার বাইতুল ইলাহ শাহী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. শহীদ উল্লাহ। নামাযে জানাজায় কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, নতুন বাজার বণিক কল্যাণ সমবায় সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সা. সম্পাদক একরামুল হকসহ বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, শিক্ষক, ব্যবসায়ী, সামজিক ও রাজনৈতিক নেতাকর্মী শতাধিক মানুষ অংশ নেয়।

বীর মুক্তিযোদ্ধা মীর আব্দুল মান্নানের মৃত্যুতে শোক জানিয়েছে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ড, নতুন বাজার ব্যবসায়ী সমিতি, শিক্ষক পরিষদ, কাপ্তাই প্রেস ক্লাবসহ সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীগণ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions