বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

ফ্রান্সের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে সরকারের প্রতি আহ্বান

প্রকাশঃ ০২ নভেম্বর, ২০২০ ০৫:০৫:৪৫ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ১২:১৯:৫৬  |  ৭৮৫
সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মোহাম্মদ সাঃ এর ব্যাঙ্গচিত্র প্রদর্শন ও মুসলমানদের উপর নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কাউখালীর ধর্মপ্রাণ মুসলমানরা।

সোমবার সকাল দশটায় কাউখালী প্রেসক্লাব চত্ত্বরে সর্বস্তরের ওলামায়ে কেরাম ও সকল শ্রেনী পেশার মানুষের অংগ্রহণে এ বিক্ষোভের ডাক দেয়া হয়।
সোমবার সকালে উপজেলার বেতবুনিয়া, কলমপতি ও ঘাগড়া ইউনিয়নের প্রতিটি গ্রাম থেকে আগত ধর্মপ্রাণ মুসলমানদের মিছিল ও তাকবির ধ্বনিতে উত্তাল হয়ে উঠে কাউখালী প্রেসক্লাব চত্তরসহ আশপাশের এলাকা। এসময় চট্টগ্রাম-কাউখালী সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
সমাবেশে বক্তারা সাম্প্রদায়িক রাষ্ট্র ফ্রান্সের সাথে সব ধরণের কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান এবং জণগণকে ফরাসি পণ্য বর্জনের  ডাক দেন।

কাশখালী রশিদিয়া মাদরাসার প্রিন্সিপাল  মাওলানা আব্দুর রহীমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, বিআরডিবির চেয়ারম্যান বেলাল উদ্দিন, পোয়াপাড়া জামে মসজিদের খতীব আবুল হায়াত নেয়াজি, উপজেলা সদর জামে মসজিদের খতীব মাওলানা গোলাম ফারুক, মাওলানা ছানাউল্লাহ সহ আরো অনেকে।

বিক্ষোভ মিছিল উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন শেষে পুনরায় প্রসক্লাব চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions