শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
রাঙামাটিতে

ধর্ষক আলমগীরকে দল থেকে বহিস্কার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০২০ ০৪:৪৩:৫২ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১০:১৮:১২  |  ৮৮৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলের ভূষণছড়া এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের দিন ধর্ষণ করার অভিযোগে গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য আলমগীরকে দল থেকে বহিস্কারের দাবিতে মানববন্ধন করেছে বরকল উপজেলার জনসাধারণ।

শনিবার রাঙামাটিস্থ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই মানববন্ধনে ভূষণছড়ার বাসিন্দাদের পাশাপাশি বরকল উপজেলা ছাত্রলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর নবী পাঠান, আওয়ামীলীগ নেতা মনির হোসেন, নারী নেত্রী মনিকা আক্তার, সায়েরা, রওশন আরা বেগম, যুবলীগ নেতা এমদাদুল হক মিলন, ছাত্রলীগ নেতা মোঃ রহিম, হযরত প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন,  বিয়ের প্রলোভন দেখিয়ে বিবাহিত নারীকে ব্ল্যাক মেইল করে জোরপূর্বক ধর্ষনের ছবি ও ভিডিও ধারন করে সেগুলো ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবিসহ দিনের পর দিন ধর্ষন করে আসছিলো ভূষণছড়া বরকল উপজেলা আওয়ামীলীগের নেতা ও ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার আলমগীর ওরফে আলমগীর মেম্বার। ক্ষমতাসীনদলের প্রভাব খাটিয়ে আলমগীর মেম্বার দিনের পর দিন এই ধরনের একাধিক নারী কেলেংকারির ঘটনা ঘটালেও তার বিরুদ্ধে মুখ খোলার সাহস পেতোনা ভূক্তভোগীরা।

প্রসঙ্গত: শুক্রবার একটি আবাসিক হোটেলে ধর্ষণের সময় স্থানীয় জনতা অভিযুক্ত আলমগীর মেম্বারকে হাতে-নাতে ধরে পুলিশে সোর্পদ করে। এসময় কোতয়ালী থানা পুলিশ তাকের গ্রেফতারের পাশাপাশি ভিকটিমকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করে।

রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন জানিয়েছেন, আমরা গ্রেফতারকৃত অভিযুক্তের বিরুদ্ধে ভিকটিমের লিখিত অভিযোগের ভিত্তিতে ধর্ষণ আইনের ৯ এর (১) এবং পর্নোগ্রাফি আইনের ৮ এর (১) এবং ৮ এর (২) ধারায় মামলা দায়ের করেছি। যার মামলা নাম্বার-২১, তারিখ-১৬/১০/২০২০ইং।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions