রবিবার | ০১ নভেম্বর, ২০২০

রাঙামাটিতে চ্যানেল আইয়ের জন্মদিন পালন

প্রকাশঃ ০১ অক্টোবর, ২০২০ ০৬:৪৪:৫৪ | আপডেটঃ ৩০ অক্টোবর, ২০২০ ০৮:১৮:৫৮  |  ১৬৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বেসরকারী টেলিভিশন চ্যানেল আইয়ের ২২তম বর্ষে পদাপর্ণ উপলক্ষে রাঙামাটিতে আলোচনা সভা ও শিশুদের মাঝে গাছের চারা বিতরনী ও কেক কাটা’র অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে রাঙামাটি জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় চ্যানেল আই রাঙামাটি প্রতিনিধি মনসুর আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম শামসুল আলম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো: জামাল উদ্দিন, রাঙামাটি সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, রাঙামাটি রির্পোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, রাঙামাটি আর্ট একাডেমীর পরিচালক ও রাঙামাটি চারুকলা শিল্পী পরিষদের সভাপতি রেজাউল করিম রেজা, রাঙামাটি প্রতিবন্ধী স্কুলের সাধারন সম্পাদক আবছার, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাধারণর সম্পাদক মিল্টন বাহাদুর, বিশিষ্ট সমাজ সেবক জিমি কামাল।

আলোচনা সভায় জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, চ্যানেল আই তার কার্যক্রমের মাধ্যমে দেশের একটি জনপ্রিয় চ্যানেলে পরিনত হয়েছে। তাদের অনুষ্ঠানগুলো খুবই যুগোপযোগি ও মানসম্মত। বিশেষ করে চ্যানেল আইয়ের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে আমাদের সকলের আস্থা এবং বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে। আমি আশা করি ও বিশ্বাস করি চ্যানেল আই আগামী দিনেও  এই আমাদের এই দেশের জন্য এই দেশের মানুষের জন্য মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে তাদের কর্মকান্ড আরো প্রসারিত করবে এবং এই দেশ তথা বিশ্বের বাংলাভাষী মানুষ চ্যানেল আইয়ের মাধ্যমে শিক্ষা, সংস্কৃতিক, জীবনধারাসহ জনকল্যাণমূলক অন্যান্য কর্মকান্ডের মাধ্যমে তারা লাভবান হবে ও উপকৃত হবে।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ জন্মদিনের কেক কাটেন এবং শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions