শুক্রবার | ৩০ অক্টোবর, ২০২০
রাঙামাটির দূর্গম বাঘাইছড়ির ৩৬নং সাজেক ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন

উন্নয়নে বাঁধাদানকারীদের বিরুদ্ধে সকল জনগোষ্ঠীকে ঐক্যবদ্ধ হতে হবে : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৩৭:৫৫ | আপডেটঃ ২৯ অক্টোবর, ২০২০ ০৪:৩০:৩৯  |  ২০৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পাহাড়ের উন্নয়নে যারা বাধাগ্রস্থ করছে তাদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সকল জনগোষ্ঠীকে এগিয়ে আসার আহবান জানিয়েছে খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, আওয়ামীলীগ পাহাড়ের উন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ। তাই আওয়ামীলীগের নেতা কর্মীরা জনগনের উন্নয়নে কাজ করছে। আওয়ামীলীগের কাজে অগ্রগতি দেখে স্থানীয় আঞ্চলিক দলের সশস্ত্র সন্ত্রাসীরা বেছে বেছে আওয়ামীলীগের নেতা কর্মীদের হত্যা করছে। আর এই হত্যাকান্ড চালিয়ে আওয়ামীলীগকে উন্নয়নের ধারা থেকে সরানো যাবে না বলে তিনি মন্তব্য করেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে রাঙামাটি জেলার দূর্গম বাঘাইছড়ির ৩৬নং সাজেক ইউনিয়ন পরিষদ ভবনের উদ্বোধনকালে তিনি এইসব কথা বলেন।

৩৬নং সাজেক ইউনিয়নের চেয়ারম্যান নেলসন চাকমার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসরাফিল মজুমদার, বাঘাইছড়ি পৌর মেয়র মোঃ জাফর আলী, বাঘাইছড়ি আওয়ামিলীগ নেতা মোঃ আলি, মিয়া মেম্বার, ইউনিয়ন পরিষদের মেম্বারসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাজেক ইউনিয়নের সচিব বিশ্বজিৎ চক্রবর্তী।

খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি আরো বলেন, পার্বত্য এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকার পদ্ধ পরিকর। তবে করোনা ভাইরাসের কারণে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম ব্যাহত হচ্ছে। তারপরেও অন্ততপক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে চেষ্টা করে যাচ্ছি এই ধারবাহিকতটা বজায় রেখে উন্নয়নের মূল গতিটা ধরে রাখার। আর এই কারণে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যমে পার্বত্য এলাকায় আজ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত আছে। এতে করে পার্বত্য জেলার আনাচে কানাচে রাস্তা, ব্রীজ, শিক্ষা প্রতিষ্টান, ধর্মীয় প্রতিষ্টানসহ নানান উন্নয়ন কাজ তরান্বিত হচ্ছে। তিনি, এই উন্নয়নের ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

এর আগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ১ কোটি ২৭ লক্ষ টাকা ব্যায়ে এই ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions