রবিবার | ০১ নভেম্বর, ২০২০

কাউখালীর ফরিদ খন্দকারের সংবাদ সম্মেলন

প্রকাশঃ ২৬ সেপ্টেম্বর, ২০২০ ০২:১৮:২৮ | আপডেটঃ ৩১ অক্টোবর, ২০২০ ১১:৪২:০১  |  ২২২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। চাকরি না করেও কোটি টাকার সম্পত্তির মালিক বনে যাওয়া আনসারের চাকরিচ্যুত সদস্য সেই ফরিদ খন্দকার নিজেকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেছেন। তিনি দাবি করেন সমাজের শান্তি বিনষ্টকারীদের অহেতুক তাকে রোষানলে ফেলতে নানা ষড়যন্ত্র করছে।

আজ শনিবার সকালে রাঙামাটি প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, মোঃ ফরিদ খন্দকারে স্ত্রী মনোয়ারা বেগম, মোঃ হোসেন ও মোঃ সেলিম প্রমুখ।

সংবাদ সম্মেলনে বলা হয়, কিছু স্বার্থন্বেষী মহল আমাকে সামাজিক হেয় প্রতিপন্ন করার হীন উদ্দেশ্যে বিভিন্ন পত্রপত্রিকায় আমার বিরুদ্ধে মনগড়া সংবাদ পরিবেশনের মাধ্যমে ষড়যন্ত্র করে আসছে। যা আমার জনপ্রিয়তা ঈষান্বিত হয়ে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন ও মানসিক চাপ সৃষ্টির কুটকৌশল ছাড়া কিছুই নয়। যা প্রকাশিত সংবাদগুলি ভিত্তিহীন, বানোয়াট, মনগড়া ছাড়া কিছুই নয়। তাই এইসব স্বার্থন্বেষী মহল থেকে রক্ষাসহ তাদের রোষানল থেকে পরিত্রাণ পেতে প্রশাসনের প্রতি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের আহবান জানান তিনি।

প্রসঙ্গত: তার বিরুদ্ধে নানা অভিযোগ পাওয়ায় গত ১৫ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে পাহাড়ের জনপ্রিয় অনলাইন সিএইচটি টুডে ডট কমে “ কাউখালীর ফরিদের আয়ের উৎস নেই, তবুও অর্থ সম্পদের পাহাড়” শীর্ষক সংবাদ প্রকাশিত হয়েছিলো।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions