শুক্রবার | ৩০ অক্টোবর, ২০২০

বান্দরবানে ড মা চ য়ই স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফুটবল একাডেমী জয়ী

প্রকাশঃ ১৯ সেপ্টেম্বর, ২০২০ ১০:০৫:৪৬ | আপডেটঃ ৩০ অক্টোবর, ২০২০ ০১:১০:০২  |  ১৮৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি'র  প্রয়াত মাতা ড মা চ য়ই এর স্মৃতি স্মরণে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বান্দরবানের সুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া ম্রো আবাসিক উচ্চ বিদ্যালয় মাঠে ইয়ং স্পোটিং ক্লাবের আয়োজনে এবং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মার্মার সার্বিক সহযোগিতায় এই ড মা চ য়ই স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সমাপনী খেলায় ৪নং সুয়ালক ইউনিয়ন চেয়ারম্যান উক্যনু মার্মার সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন  বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী। এসময় সমাপনী খেলায় বিশেষ অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মার্মা, সদর উপজেলা আ.লীগের সভাপতি পাইহ্লা অং মার্মা, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান য়ইসা প্রু মার্মা।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সভাপতি চৌধুরী প্রকাশ বড়–য়া, জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মার্মাসহ সুয়ালক ইউনিয়ন পরিষদের বিভিন্ন সদস্যসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

ফাইনাল খেলায় অংশ নেয় বান্দরবান ফুটবল একাডেমি এবং সুয়ালক সুপার স্টার ফুটবল দল। খেলায় নির্ধারিত সময়ে কোন গোল না হওয়াই ট্রাইব্রেকারে সুয়ালক সুপার স্টার ফুটবল ক্লাবকে ১-০ গোলে হারিয়ে বান্দরবান ফুটবল একাডেমি বিজয় লাভ করে। খেলা পরিচালনা করেন রেফারি আশুতোষ কুমার দে এবং সহকারী রেফারির দায়িত্ব পালন করে বাপ্পী মল্লিক ও আব্দুর রহমান রনি।

প্রসঙ্গত, প্রয়াত ড মা চ য়ই হলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি'র মাতা। আর তার স্মৃতির স্মরণে বান্দরবান সুয়ালক মাঝের পাড়ার ইয়াং স্পোটিং ক্লাবের আয়োজনে এই ফুটবল টুণার্মেন্টের আয়োজন করা হয় আর প্রথমবারের মত এবারের টুর্ণামেন্টে অংশ নিয়েছে জেলার ৩২টি ফুটবল দল।

স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions