রবিবার | ২৫ অক্টোবর, ২০২০

খেলোয়ার ও ক্রীড়া সংগঠকদের মাঝে সহায়তার চেক বিতরণ

প্রকাশঃ ২০ অগাস্ট, ২০২০ ০২:৫০:২২ | আপডেটঃ ২৫ অক্টোবর, ২০২০ ০৬:১০:৫২  |  ৩২৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের প্রার্দুভাবে স্থবিরতা নেমে আসে ক্রীড়াঙ্গনে, খেলা ধুলা বন্ধ থাকায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয় খেলোয়ার ও সংগঠকরা। তাদের পাশে এসে দাঁড়িয়েছে সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয়। তার অংশ হিসেবে করোনা প্রার্দুভাবে ক্ষতিগ্রস্ত খেলোয়ার, সংগঠক ও ক্রীড়া সংশ্লিষ্টদের মাঝে আজ আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদের সভাপতিত্বে আজ সকালে রাঙামাটি মারী ষ্টেডিয়ামের হলরুমে চেক বিতরণ করেন সংসদ সদস্য দীপংকর তালুকদার।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বরুন  বিকাশ দেওয়ান , সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, জেলা ক্রীড়া সংস্থার কার্য নির্বাহী সদস্য ও জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান সহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্য, খেলোয়ার ও সংগঠকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দীপংকর তালুকদার এমপি বলেন, করোনা ভাইরাসের শুরু থেকে সরকার খেটে মানুষ, দিনমজুর, নিম্ন আয়ের মানুষসহ সবার খোজ খবর নিয়েছেন সরকারি উপহার বিতরণ করেছেন। খেলোয়াররা জাতীয় পর্যায়ে খেলার মাধ্যমে এলাকার এবং দেশের ভাবমুর্তি উজ্জ্বল করেছেন, তাই শেখ হাসিনার তাদেরও খোজ খবর নিচ্ছে এবং সাধ্য অনুযায়ী সহায়তা দিচ্ছে। 

জেলা ক্রীড়া সংস্থা সুত্র জানা গেছে,  ৫৬জন খেলোয়ারের মধ্যে মোট ৩ লক্ষ ৭০ হাজার টাকা বিতরণ করা হয়, এরমধ্যে জাতীয় ক্রীড়া সংস্থার ৭ হাজার টাকা করে ৪৫জনকে ৩ লক্ষা ১৫ হাজার টাকা এবং জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ১১জন নারী ক্রীড়াবিদকে ৫ হাজার টাকা করে দেয়া হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions