শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

করোনায় মারা গেলেন রনেন্দ্র চাকমা রিন্টু, বিএনপি মহাসচিবের শোক

প্রকাশঃ ১৫ অগাস্ট, ২০২০ ০৭:০৩:২৪ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:১০:১৫  |  ১৭৮৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনায় আক্রান্ত  হয়ে রাঙামাটিতে  বিএনপির এক নেতার মৃত্যু হয়েছে। রাঙামাটি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১৫ আগষ্ট সকাল সাড়ে৭ টায় চট্টগ্রামের একটি হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। এ নিয়ে রাঙামাটিতে করোনায় ১১জনের মৃত্যু হলো।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রনেন্দ্র চাকমা রিন্টুর মৃত্যুতে শোক জানিয়েছেন। এক শোক বার্তায় রনেন্দ্র চাকমা রিন্টু’র মৃত্যুতে বিএনপি মহাসচিব গভীর শোক ও দু:খ প্রকাশ করেন ।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল রনেন্দ্র চাকমা রিন্টু রাঙামাটি জেলা বিএনপি’র একজন বলিষ্ঠ নেতা হিসেবে দলকে শক্তিশালী করতে মনে প্রাণে কাজ করে গেছেন।
এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি সক্রিয় অংশগ্রহণ করেছেন।

তার ইন্তেকালে আমি তার শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় রনেন্দ্র চাকমা রিন্টুর আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম অপর এক শোকবার্তায় রাঙামাটি জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টু’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোকবার্তায় তিনি রনেন্দ্র চাকমা রিন্টু’র আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

রনেন্দ্র চাকমা রিন্টু  বিএনপির রাঙামাটির যুগ্ম সম্পাদক ছাড়াও শহরের বনরুপার ছদক ক্লাবের সভাপতি ও রাঙামাটি রাজবন বিহার পরিচালনা কার্যকর কমিটির সদস্য ছিলেন।

জাতীয়তাবাদী  দল রাঙামাটি জেলা শাখার যুগ্ম সম্পাদক রনেন্দ্র চাকমা রিন্টু'র মৃত্যুতে রাঙ্গামাটি জেলা  বি এন  পির  সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির সহ অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গন  গভীর শোক প্রকাশ করেছেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions