মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে নতুন করে ৬জনসহ আক্রান্তের সংখ্যা ৬৫৭জন, সুস্থ্য ৪৮৩জন

প্রকাশঃ ০২ অগাস্ট, ২০২০ ০৪:১৩:০২ | আপডেটঃ ১৬ মার্চ, ২০২৪ ০৭:২৯:৩৬  |  ১০৬৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রোববার সকালে আসা রিপোর্টে নতুন করে ৬জনসহ রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৬৫৭ জনে দাঁড়িয়েছে। সকালে বিআইটিআইডি থেকে আসা  ২৭টি  রিপোর্টের মধ্যে ৬ জনের পজেটিভ আসে।  বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। 

নতুন শনাক্তদের মধ্যে রাঙামাটি সদরে ৪জন এবং কাপ্তাইয়ে ২জন রয়েছে।

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান মায়াধন চাকমাসহ মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১০জনে। 

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং ২র জুন কাপ্তাইয়ে ৭জন এবং ৪জুন কাপ্তাইয়ে ১জন এবং ৫ জুন রাঙামাটি শহরে ১জন, ৭জুন বাঘাইছড়িতে ১জন এবং ৮জুন রাঙামাটিতে ৭জন, ৯জুন ৪জন এবং ১৩জুন ২২জন এবং ১৪ জুন ১জন বাঘাইছড়ি এবং আজ ১৬ জুন ১৬ জন এবং ১৭জুন ৭জন, ১৮ জুন ১৮জন, ২০ জুন ৯ জন, ২১ জুন ২৭জন এবং ২২জুন ২৫ জন,২৩ জুন ১জন, ২৪ জুন ২জন, ২৫ জুন ১জন এবং ২৬ জুন ১১জন, ২৭ জুন ৮জন এবং ২৮ জুন ২৫ জন, ৩০ জুন ১২ জন, ১লা জুলাই ৩১জনের ২ জুলাই ২জন এবং ৩জুলাই ২জন, ৪ জুলাই ১৭ এবং ৫জুলাই ২২জন, ৭ জুলাই ৭জন এবং ৮ জুলাই ৪জন, ৯ জুলাই ২২জন, ১১ জুলাই ২৪ জন, ১৩ জুলাই ৯জন এবং  ১৫ জুলাই ১৮জন, ১৭ জুলাই ২৬জন ১৯ জুলাই ১৬ জন এবং ২১ জুলাই ৩২জন, এবং ২৩ জুলাই ৩৩জন এবং ২৫ জুলাই ১৪জন এবং ২৭ জুলাই ১১জন এবং ২৯ জুলাই ১৮জন, ৩১ জুলাই ৩১জন, ২ আগষ্ট ৬জনের পজেটিভ আসে।

এই নিয়ে মোট আক্রান্ত ৬৫৭জন। সুস্থ্য হয়েছেন ৪৮৩জন। মৃত্যুবরণ করেছেন ১০জন।
রাঙামাটি থেকে এই পর্যন্ত নমুন সংগ্রহ করা হয়েছে ২৯৮৮ জনের, রিপোর্ট এসেছে ২৯০৮জনের, অপেক্ষামান রয়েছে ৮০ জনের রিপোর্ট।

উপজেলাওয়ারী মোট আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ৪৩৫জনের মধ্যে সুস্থ্য হয়েছেন ৩০৭জন,  লংগদুতে ১৫জনের মধ্যে ৯জন সুস্থ্য,  জুরাছড়িতে ২৩ জনের মধ্যে ২০জন সুস্থ্য আছেন, বিলাইছড়ির ১৩ জনের মধ্যে ১৩জনই সুস্থ্য, রাজস্থলীতে আক্রান্ত ১০জনের মধ্যে ৯জন সুস্থ্য, কাপ্তাইয়ে আক্রান্ত ১০২জনের মধ্যে ৮৮জন সুস্থ্য, কাউখালীতে ৩০জনের মধ্যে ১৮জন সুস্থ্য, নানিয়াচরে ৯জনের মধ্যে ৩জন সুস্থ্য এবং বাঘাইছড়িতে ১৫ জনের মধ্যে ১৫জন সুস্থ্য এবং বরকলে ৫জনের মধ্যে ১জন সুস্থ্য হয়েছেন।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions