মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

লংগদুবাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছে উপজেলা আওয়ামীলীগ

প্রকাশঃ ৩১ জুলাই, ২০২০ ০৬:১০:৫৩ | আপডেটঃ ১৮ মার্চ, ২০২৪ ১২:২৭:০৭  |  ৮৯৬
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদু উপজেলার সর্বস্তরের জনসাধারন সহ সকল মুসলিম উম্মাহ'কে পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার ও সাধারণ সম্পাদক  বাবুল দাশ বাবু।

শুক্রবার (৩১ জুলাই) তারা এক শুভেচ্ছা বার্তায় বলেন, সারা বিশ্ব এখন করোনা ভাইরাসের কারণে কঠিন সময় পার করছে। প্রায় ৬ মাস ধরে করোনার কারণে জনজীবন বিপর্যস্ত। তবুও আমরা আাশাবাদী যে, করোনার আঁধার কেটে আলো আসবেই।

ঈদের চাঁদ মুসলিম উম্মাদের মাঝে নিয়ে আসে ত্যাগের মহিমা, অনাবিল হাসি-খুশি ও আনন্দের অমিয় ধারা। পবিত্র ঈদ-উল-আযহা আমাদের সমাজে ধনী-গরিব, উঁচু-নীচু এধরনের ভেদাভেদ ভুলে সকল প্রকার মানুষকে এক কাতারে দাঁড়ানো তথা ভ্রাতৃত্ববোধের শিক্ষা দান করে। দেশের অসহায়, গরীব, দুঃস্থ, ও দরিদ্র মানুষের প্রতি ভ্রাতৃত্ববোধ ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আশা প্রকাশ করেন তারা। এছাড়াও কোরবানির বর্জ্য মাটিতে প্ুঁতে ফেলা ও সামাজিক দুরত্ব বাজায় রাখা, মাস্ক ব্যবহার সহ সরকারি সকল নিয়ম নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন লংগদু উপজেলা আওয়ামীলীগ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions