সোমবার | ০৩ অগাস্ট, ২০২০

রাঙামাটি জেনারেল হাসপাতাল ও মেডিকেল কলেজ পরিদর্শনে সচিব পবন চৌধুরী

প্রকাশঃ ১১ জুলাই, ২০২০ ০৪:৩৪:০১ | আপডেটঃ ০৩ অগাস্ট, ২০২০ ০৯:০২:২৮  |  ৪২৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে চলতি মাসেই শুরু হবে পিসিআর ল্যাবের কার্যক্রম, সকালে রাঙামাটি মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাব স্থাপনের কক্ষগুলো পরিদর্শন করেন রাঙামাটি জেলার দায়িত্বপ্রাপ্ত সচিব ও বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান (সচিব) পবন চৌধুরী চৌধুরী। তিনি এসময় রাঙামাটি জেনারেল হাসপাতালের স্বাস্থ্য কার্যক্রম ঘুরে দেখেন এবং দ্রুত সময়ের মধ্যে পিসিআর ল্যাব স্থাপনের কাজ শেষ করার নির্দেশ দেন।

এসময় সচিব পবন চৌধুরী বলেন, যেভাবে বেসরকারি সহায়তায় রাঙামাটিতে পিসিআর ল্যাব স্থাপনের কাজ শুরু করা হয়েছে যদি সরকারি সহায়তা পাওয়া না যায়  একইভাবে  বেসরকারি সহায়তায় সেন্ট্রাল অক্সিজেন স্থাপনের কাজ করা হবে।

পরিদর্শনকালে জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, সিভিল সার্জন বিপাশ খীসা, রাঙামাটি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: প্রীতি প্রসুন বড়–য়াসহ মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল রাঙামাটি সার্কিট হাউজে কোভিড ১৯ সংক্রান্ত স্বাস্থ্য ব্যবস্থাপনা ও ত্রাণ কার্যক্রম পরিচালনার কাজ তত্ত্বাবধান ও পরিবীক্ষণ সুষ্ঠভাবে সম্পাদন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions