বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভা ও সনদ বিতরণ

প্রকাশঃ ১১ জুলাই, ২০২০ ০৬:০২:৪৬ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০২:১০:১৪  |  ১২৩৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ মহামারি কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থের অধিকার নিশ্চিত করি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে আলোচনা সভা ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে শনিবার সকালে বান্দরবান মা ও শিশু কল্যাণ কেন্দ্রের সভাকক্ষে সামাজিক দুরত্ব নিশ্চিত করে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডাঃ অং চালু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন। সভায় অন্যান্যদের মধ্যে  বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, বান্দরবান মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ কামরুল মনির রিবন, ডাঃ নুরুস সাফা চৌধুরী, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারি পরিচালক এমরান হোসেন চৌধুরী স্বাস্থ্য বিভাগের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সভায় বক্তারা মহামারি কোভিড-১৯ ভাইরাসকে প্রতিরোধ করতে সকলকে আরো সচেতন হওয়ায় আহবান জানান এবং নারী ও কিশোরীর সুস্বাস্থের অধিকার নিশ্চিত করতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে জেলা পর্যায়ে নির্বাচিত ১০ ক্যাটাগরির  ১০জন শ্রেষ্ঠ কর্মীদের হাতে ক্রেস্ট প্রদান করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions