রবিবার | ০৯ অগাস্ট, ২০২০

পাবলিক কলেজ প্রাঙ্গণে ছাত্রলীগের বৃক্ষরোপন

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২০ ০৪:০৩:১০ | আপডেটঃ ০৮ অগাস্ট, ২০২০ ০৪:০৫:২১  |  ১৬৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মুজিববর্ষ উদযাপন এর অনুষঙ্গ হিসেবে এক কোটি বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে,  যার উদ্বোধন করেছেন বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

কর্মসূচিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন হিসেবে এবং দেশরতœ শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ সর্বোচ্চ ভূমিকা পালন করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় কেন্দ্রীয় ছাত্রলীগের প্রদত্ত সিদ্ধান্ত  অনুযায়ী,রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি জনাব আব্দুল জব্বার সুজন এবং সাধারণ সম্পাদক জনাব প্রকাশ চাকমার তত্বাবধানে ৫ জুন থেকে জেলায় চলছে  বৃক্ষরোপণ কর্মসূচি, আজ নারিকেল বাগান এলাকায় অবস্থিত রাঙামাটি পাবলিক কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

এতে উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক জনাব আদনান সুজা, জেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক ইকবাল আহমেদ তালুকদার, সমাজসেবা সম্পাদক শাফিন মাহমুদ প্রিয়, ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম রাজু, উপ-স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক আসিফ বিন কামাল, উপ-ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইভান পালিত,সহ-সম্পাদক আনোয়ার হোসেন কায়সার,কার্যকরী সদস্য খালেদ সাইফুল্লাহ ও মীর শাকিল,৪ নং ওয়ার্ড সহ-সভাপতি পারভেজ চৌধুরী,ছাত্রলীগ কর্মী সোহেল,শান্ত।

ছাত্রলীগের পক্ষ থেকে জানানো বৃক্ষরোপন কর্মসুচী কার্যক্রম চলমান থাকবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions