বুধবার | ১২ অগাস্ট, ২০২০

বান্দরবানে পৌর ছাত্রলীগের উদ্যাগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রম শুরু

প্রকাশঃ ০৬ জুলাই, ২০২০ ১০:২২:৪৮ | আপডেটঃ ১২ অগাস্ট, ২০২০ ১২:০৬:৫৮  |  ২৫৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সবুজ বৃক্ষ ,নির্মল পরিবেশ,বঙ্গবন্ধু'র বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে পৌর ছাত্রলীগের উদ্যাগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার সকালে বান্দরবানের কেন্দ্রীয় শহীদ মিনারে বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর ছাত্রলীগের সভাপতি সামির সাকির খান তামীম ।

এসময় বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান পৌরসভা শাখার সভাপতি সামির সাকির খান তামীম বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর সুযোগ্য কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রাকৃতিক দুর্যোগ প্রতিরোধে সারাদেশের ন্যায় বান্দরবান পৌর এলাকায়ও আমরা আজ বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু করেছি। আজ আমরা কেন্দ্রীয় শহীদ মিনারে বৃক্ষরোপন করার মাধ্যমে এ বছরের কার্যক্রম শুরু করেছি।

এসময় তিনি আরো বলেন, আমরা বান্দরবান পৌর এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের সামনে রাস্তার ২পাশে এবং ৯ ওয়ার্ডের বিভিন্ন উল্লেখযোগ্য স্থানে বৃক্ষরোপন ও চারা বিতরণ করবো। আমরা উদ্যোগ নিয়েছি পৌর এলাকায় প্রায় তিন হাজার বৃক্ষরোপন ও চারা বিতরণ করবো।

এসময় বৃক্ষরোপণ কার্যক্রমের উদ্বোধনে বান্দরবান পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ, ৮নং ওয়ার্ড ছাত্রলীগ (দক্ষিণ) শাখার সভাপতি আজগর আলী ,৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সাম্পাদক  মামুনুর রশিদ শাহীনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions