রবিবার | ০৯ অগাস্ট, ২০২০

প্রয়াত আওয়ামীলীগের ৩ কর্মীর পরিবারের দায়িত্ব নিলেন রোমান

প্রকাশঃ ০৬ জুলাই, ২০২০ ০৫:৪৭:৪২ | আপডেটঃ ০৯ অগাস্ট, ২০২০ ১২:৪২:৪২  |  ৪২৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে সদ্য প্রয়াত আওয়ামী পরিবারের ৩কর্মীর পরিবারের ভরণ পোষণের দায়িত্ব নিলেন রাঙামাটি সদর উপজেলার চেয়ারম্যান শহীদুজ্জামান রোমান।

চলমান করোনা পরিস্থিতিতে অনেকটা চিকিৎসার অভাবে মারা যান যুবলীগ নেতা শ্যামল দেব, বিটু বড়–য়া ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সুরত আলী। গতকাল রোববার দুপুরে মারা যাওয়া এসব আওয়ামীলীগ কর্মীদের বাসায় যান উপজেলা চেয়ারম্যান রোমান, এসময় তিনি পরিবারের সদস্যদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন।

এসময় উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান রোমান জানান, শ্যামল দেব, বিটু বড়–য়া ও সুরত আলী আওয়ামীলীগ পরিবারের এক নিষ্ঠ কর্মী ছিলেন। তাদের মৃত্যুতে পরিবারগুলো অসহায় হয়ে পড়েছে, পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি ছিলেন তারা। তাদের সহযোগিতায় আমি জনপ্রতিনিধি হতে পেরেছি।

রোমান আরো জানান, তার ব্যাক্তিগত পক্ষ থেকে আমৃত্যু পরিবারগুলোকে মাসে ২৫ কেজি করে চাল দিবেন এবং সুরুত আলী বোন ও মায়ের  সব দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত: সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার  পর ৩০জানুয়ারী মারা যান রিজার্ভবাজারের শ্যামল দেব, কিডনির জটিলতায় চিকিৎসার অভাবে ৩০ জুন রাতে মারা যান স্বেচ্ছাসেবকলীগ নেতা সুরুত আলী, এর আগে মারা যান বিটু বড়–য়া।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions