রবিবার | ০৯ অগাস্ট, ২০২০
রাঙামাটিতে

প্রধানমন্ত্রীর তহবিল থেকে নন এমপিও শিক্ষক ও কর্মচারীদের অনূকুলে অনুদানের চেক বিতরণ

প্রকাশঃ ০২ জুলাই, ২০২০ ০৩:৫৪:৪৪ | আপডেটঃ ০৬ অগাস্ট, ২০২০ ০৬:৪৫:৪৯  |  ৩০৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে করোনা ভাইরাসের প্রার্দভাবের কারনে নন এমপিও  শিক্ষক- কর্মচারীদের অনূকুলে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ এর সভাপতিত্বে রাঙামাটি জেলার নন এমপিও  ৫২ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৩১ জন শিক্ষক ও কর্মচারিদের হাতে প্রধানমন্ত্রীর দেওয়া ১৮ লাখ ৭৫ হাজার টাকার অনুদান চেক হস্তান্তর করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক অমিতা পরাগ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ -জোহরা, নিবার্হী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাস।

অনুদান চেক প্রদান অনুষ্ঠানে প্রতিজন শিক্ষকের হাতে ৫ হাজার টাকার অনুদান চেক এবং কর্মচারীদের ২৫০০ হাজার টাকার অনুদান চেক প্রদান করা হয়। প্রথম দফায় রাঙামাটি সদরে ২৫জনকে চেক প্রদানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ কাযর্ক্রমের উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে আগামী ৫ জুলাই এর মধ্যে সব উপজেলায় বিতরণ করা হবে।

এসময় জেলা প্রশাসক সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে বলেন, সরকার করোনাকালে ক্ষতিগ্রস্ত সব শ্রেণী পেশার মানুষের পাশে দাঁড়িয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions