শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

সমাজসেবী সংগঠন "আলোর পথে লংগদু"র আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশঃ ২৭ জুন, ২০২০ ০৩:৩২:২১ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৪:৩৬:০৮  |  ১০২৪
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। লংগদু উপজেলার একটি অন্যতম সামাজিক সংগঠন হলো "আলোর পথে লংগদু"। এক জাক তরুণের প্রচেষ্টায় গড়ে উঠেছে সংগঠনটি। সংগঠনটি একটি অরাজনৈতিক, অলাভজনক, স্বেচ্ছাসেবী, সামাজিক ও মানবিক সংগঠন।

'চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে...' এই শ্লোগান সামনে নিয়ে গত ৯ ফেব্রুয়ারি কার্যক্রম শুরু করে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে সংগঠনটি। এই সামাজিক সংগঠনটির মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো মানবতার সেবা। যার মধ্যে উল্লেখ্য যোগ্য হচ্ছে  রক্তদান কর্মসূচি, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, দরিদ্র অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করা, দরিদ্র শিক্ষার্থীদের পড়াশোনার সুযোগ করে দেওয়া ইত্যাদি।

শুক্রবার (২৬ জুন) বিকালে মোঃ সোহেল রানা'র উপস্থাপনায় ও মোঃ শাহেদ এর সভাপতিত্বে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন উদ্দীপনা ও নির্দেশনামূলক কথা বলেন বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ। সংগঠনের কার্যক্রম আরো গতিশীল ও সক্রিয় করার লক্ষ্যে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এরই ধারাবাহিকতায় আলোর পথে লংগদু সংগঠনটির আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক, মোঃ শাহেদ, যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য সচিব, মোঃ সোহেল রানা, সিনিয়র সদস্য, সাকিব আলম মামুন সহ অন্যান্যদের রাখা হয়।

আলোর পথে লংগদু সংগঠনটির আলোচনা সভা ও আহ্বায়ক কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লংগদু মডেল কলেজের প্রভাষক প্রধান অতিথি হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসাবে তৌহিদ রেজা, (বিসিএস নন-ক্যাডার, শিক্ষা) লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়। আরো উপস্থিত ছিলেন ওমর ফারুক মুসা, সাধারণ সম্পাদক, লংগদু প্রেস ক্লাব, মোঃ সাদেক হোসেন, সভাপতি, সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ, লংগদু উপজেলা শাখা। রাকিব হোসেন, সমাজ সেবক ও সভাপতি, বাইটাপাড়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি। মোঃ হানিফ, সভাপতি, বৃহত্তর মটর সাইকেল সমিতি লিমিটেড।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions