শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে ১জনের মৃত্যু,নতুন আক্রান্ত ৭

প্রকাশঃ ২৫ জুন, ২০২০ ০৬:৫২:৩৪ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৮:২০:১০  |  ১০২৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে বুধবার বিকেলে এক যুবকের মৃত্যু হয়েছে ,এদিকে ওই যুবকের মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

অন্যদিকে গেল ২৪ঘন্টায় বান্দরবানে নতুন করে আরো ৭জন করোনা রোগী সনাক্ত হয়েছে। সনাক্তদের মধ্যে ৪জন বান্দরবান সদরে ও ৩ জন আলীকদম উপজেলার বাসিন্দা। এ নিয়ে বান্দরবান জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪৬ জনে, নতুন আক্রান্তদের হাসপাতালের আইসোলেশানে নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

বান্দরবানের স্বাস্থ্য বিভাগ জানায়, বান্দরবান জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২৪৬ জন আর ৫৫ জন চিকিৎসা শেষে সুস্থ হয়েছে। হোম কোয়ারেন্টিনে এ পর্যন্ত ১ হাজার ১শত ২জন জন ছিল তার মধ্যে ১ হাজার ৯৮জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১শত ১০জন ছিল এর মধ্যে ১শত ১০ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান, এই পর্যন্ত বান্দরবানে নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ৬শত ৪জনের,তার মধ্যে রির্পোট মিলেছে ২ হাজার ১শত ৫৫ জনের,এদের মধ্যে ২৪৬ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। তিনি আরো জানান, জেলায় করোনার উপর্সগ নিয়ে একজনের মৃত্যু হয়েছে এবং তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ পাওয়া গেছে।

সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা আরো জানান, বান্দরবানের করোনা রোগীদের সেবা দিতে গিয়ে অনেক ডাক্তার,নার্স ও স্বাস্থ্যকর্মীরা নিজেরাই করোনায় আক্রান্ত হয়েছে,তারপরে ও জেলার জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার জন্য বান্দরবানের স্বাস্থ্যবিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions