মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

রাঙামাটি সদরে নতুন একজন নার্সসহ মোট আক্রান্ত ৬১

প্রকাশঃ ০১ জুন, ২০২০ ০৩:১৩:০৪ | আপডেটঃ ১৬ মার্চ, ২০২৪ ০৬:১১:৪৬  |  ১০৪৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সদরে একজন নার্স নতুন করে আক্রান্ত হয়েছেন, এ নিয়ে রাঙামাটি জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে। তবে করোনা আক্রান্তদের মধ্যে ১০জনকে পরীক্ষা শেষে সুস্থ বলে ঘোষণা দিয়েছেন রাঙামাটি জেলা স্বাস্থ্য বিভাগ।

রোববার রাতে  রাতে চট্টগ্রামের ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা ৪ জনের রিপোর্টের মধ্যে এক নারীর রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক কর্মকর্তা ডা: মোস্তফা কামাল।

জেলার মধ্যে বাঘাইছড়ি ও বরকল উপজেলা এখনো পর্যন্ত করোনামুক্ত রয়েছে। বাকিগুলোর মধ্যে রাঙামাটি সদরে আক্রান্ত ৩৬জন, সুস্থ্য ৭জন, লংগদুতে ৫জন, জুরাছড়িতে ৬জন, বিলাইছড়িতে ২জন, এই ২জনই সুস্থ্য হয়েছেন, রাজস্থলীতে ১জন, এই একজনই সুস্থ্য হয়েছেন, কাপ্তাইয়ে আক্রান্ত ৩জন, কাউখালীতে ৭জন এবং নানিয়াচরে ১জন আক্রান্ত হয়েছে। 

তারিখ অনুযায়ী রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, ১৬ মে ১জন নার্স, ১৯ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, ২৩ মে ২জন, ২৪ মে দু‘দফায় ৭ জন, ২৫ মে লংগদুতে ১জন, ২৮ মে রাঙামাটি ও কাপ্তাইয়ে ২জন, ৩১ মে লংগদু ও কাউখালীতে ২জন, এবং  রাতে রাঙামাটি সদরে ১ জন মোট ৩জনের পজেটিভ আসে।







রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions