সোমবার | ০৬ জুলাই, ২০২০

কাপ্তাইয়ের দুর্গম এলাকায় স্প্রিড বোটে করে ত্রাণ পৌছে দিলো সেনাবাহিনী

প্রকাশঃ ৩১ মে, ২০২০ ০৪:০৯:৩৮ | আপডেটঃ ০৫ জুলাই, ২০২০ ০৭:০৪:১৯  |  ১৮৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা মোকাবেলায় রাঙামাটিতে অসহায়, দুঃস্থ ও নিন্ম আয়ের মানুষদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম মতিউর রহমান এর নির্দেশে আজ (৩১ মে) সকালে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলাস্থ জীবতলী ও বরাদম এলাকায় অসহায়, দুঃস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে রাঙামাটি সেনা রিজিয়নের তত্বাবধানে ৭ রিভারাইন ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন ত্রাণ সামগ্রী বিতরণ করে। সেখানে সড়ক যোগাযোগ ব্যবস্থা না থাকায় স্প্রিড বোটে করে সেনা সদস্যরা গরীব ও দুঃস্থ জনগণের মাঝে চাল, ডাল, তেল সহ বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী পৌছিয়ে দেন।

 ৭ রিভারাইন ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন এর অধিনায়ক লে: কর্ণেল  আবু মোহাম্মদ তুহিন উল আলম এর নেতৃত্বে সেনা সদস্যরা ত্রাণ বিতরণ করেন।

এ সময় সেনা কর্মকর্তারা জানান, “মূলত তৃণমূল পর্যায়ে সাহায্য পৌঁছানোর উদ্দেশ্য নিয়ে এই  সেবা কার্যক্রম পরিচালনা করেছেন তারা। এলাকার অসহায়, দুঃস্থ ও নিন্ম আয়ের মানুষদের মধ্যে সম্পূর্ণ বিনামূল্যে এই সব খাদ্য দ্রব্য বিতরণ করা হয়েছে এবং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।”

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions