বৃহস্পতিবার | ০২ জুলাই, ২০২০
রাঙামাটির

সাপছড়িতে ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে কয়েকজন তরুণ উদ্যোক্তা

প্রকাশঃ ২৯ মে, ২০২০ ০৪:৪৬:১৬ | আপডেটঃ ০২ জুলাই, ২০২০ ১২:৪১:১৭  |  ৩০৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির মানিকছড়ি সাপছড়ি পাড়ায় ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে রাঙামাটি শহরের কয়েক তরুণ উদ্যোক্তা। শুক্রবার সকালে পাড়ায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এলাকাবাসীর পক্ষে ত্রাণ সামগ্রী গ্রহণ করে গ্রামের  মানুষদের মাঝে বিতরণ করেন জাতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য চম্পা চাকমা। ত্রাণ গ্রহীতারা তালিকা দেখে নিজেরাই সুন্দরভাবে ত্রাণগুলো বন্টন করে নেয়।

এ সময় তরুণ উদ্যেক্তা সাংবাদিক হিমেল চাকমা, রাঙামাটি কাঁচাবাজারের উদ্যেক্তা উৎপল চাকমা উপস্থিত ছিলেন।

এ সময় হিমেল চাকমা বলেন, করোনা দুর্যোগে কারণে মানুষ ঘর থেকে বের হতে পারছে না। তাদের নিত্য প্রয়োজনীয় জিনিস, মেডিকেল সুরক্ষা সামগ্রী প্রয়োজন হচ্ছে। এ প্রয়োজনীয়তা থেকে আমরা স্ব স্ব অবস্থান থেকে মানুষের মাঝে এসব সামগ্রী সরবরাহ করে নিরলস সেবা করে যাচ্ছি।  এ কদিনে সেবার বিনিময়ে কিছু অর্থ আয় হয়েছে এ আয় দিয়ে  কয়েকজন সমমনা উদ্যোক্তা মিলে  এ ত্রাণ কাজ হাতে নিয়েছি। এর উদ্দেশ্য মানুষকে ঘরে রাখার পাশাপাশি স্থানীয় প্রশাসনকে সহায়তা করা। এটি কার্যক্রম অব্যাহত থাকবে জানান হিমেল চাকমা।

জাতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য চম্পা চাকমা বলেন, আজকে ত্রাণ পাওয়া পরিবারগুলো  বিগত সময়ে কেউ ত্রাণ পায় নি। ইউনিয়ন পরিষদ বা জেলা প্রশাসনের ত্রান থেকে বঞ্চিত ছিল। এ বিষয়ে আমি সাংবাদিক হিমেলকে জানানোর পর তিনি এ উদ্যোগ নিয়েছেন। এ এলাকার গরীব জনগণকে যেন ত্রাণের আওতায় আনা হয় এ নিয়ে আমি জেলা প্রশাসকের সাথেও কথা বলেছি। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions