সোমবার | ০৬ জুলাই, ২০২০

বান্দরবানে নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ২৬

প্রকাশঃ ২৯ মে, ২০২০ ০৪:৩৬:০৪ | আপডেটঃ ০৬ জুলাই, ২০২০ ০১:৩৮:৩২  |  ৩৫৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলায় গেল ২৪ঘন্টায় নতুন করে আরো ৩জন করোনা আক্রান্ত হয়েছে, নতুন আক্রান্তদের মধ্যে বান্দরবান সদরে ২জন ও লামা উপজেলায় ১জন রয়েছে।

বান্দরবানের স্বাস্থ্য বিভাগ জানায়, বৃহস্পতিবার রাতে বান্দরবান জেলায় নতুন করে ৩জন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তরা হলো, বান্দরবান সদরের মেম্বার পাড়ার এক যুবক, বান্দরবান সদরের নোয়াপাড়ার এলাকায় ২মাস বয়সী এক শিশু এবং লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এক কর্মচারী।

বান্দরবানের সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা বলেন,বৃহস্পতিবার সন্ধ্যায় ৩জনের নমুনা পরীক্ষায় পজেটিভ আসে, আক্রান্তদের নমুনা গত ২০তারিখে ল্যাবে পাঠানো হয়েছিল,এ নিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৬জনে। সিভিল সার্জন আরো বলেন, সদরের ২জনকে সদর হাসপাতালের কোয়ারাইন্টানে নিয়ে আসা হয়েছে এবং লামা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর এক কর্মচারীকে স্বাস্থ্য কমপ্লেক্স এর কোয়ারাইন্টানে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, বান্দরবানে এই পর্যন্ত ২৬জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এর মধ্যে ৯জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছে। এই পর্যন্ত ১হাজার ২শত ১০জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে এবং তার মধ্যে ৮শত ১৩জনের ফলাফল পাওয়া গেছে যার মধ্যে ২৬জন পজেটিভ পাওয়া গেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions