সোমবার | ০৬ জুলাই, ২০২০

বান্দরবানে সেনা রিজিয়ন এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ২৮ মে, ২০২০ ০৮:১০:১৭ | আপডেটঃ ০৬ জুলাই, ২০২০ ০১:৩৩:৪১  |  ২০৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে চলমান করোনা মহামারীতে কর্মহীন হত দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

জিওসি, ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান এর নির্দেশনায় গত ২৫ মার্চ হতে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান চলমান রয়েছে।

বৃহস্পতিবার (২৮মে) সকাল থেকে দুপুর পর্যন্ত করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদূর্ভাবে লকডাউনে থাকা বান্দরবানের পাহাড়ী কর্মহীন অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়াতে বান্দরবান সেনা রিজিয়ন ক্যামলং পাড়া, বাকিছড়া, বম পাড়া, ডলুপাড়াসহ বান্দরবানের বিভিন্ন এলাকায় সর্বমোট ১১৫ টি কর্মহীন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়।

এসময় বান্দরবান সেনা রিজিয়ন এর কর্মকর্তা মেজর ইফতেখার এবং লেঃ রেজওয়ান সহ অন্যান্য সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

সেনা রিজিয়ন এর কর্মকর্তা মেজর ইফতেখার বলেন, লকডাউনে থাকা পাহাড়ী জনগণের খাদ্যাভাব দূর করতে বান্দরবান সেনা রিজিয়ন নিয়মিত অসহায় ও দুস্থ জনসাধারণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলের বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। দূর্গম এলাকার অসহায় ও দুস্থ পরিবারের সদস্যদের মাঝে স্বস্তি ফিরিয়ে আনতে বাংলাদেশ সেনাবাহিনী এ ধরণের কার্যক্রম আগামীতেও অব্যাহত রাখবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions