বৃহস্পতিবার | ০২ জুলাই, ২০২০

বান্দরবানে নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ২৩

প্রকাশঃ ২৭ মে, ২০২০ ০৯:০৪:১০ | আপডেটঃ ০১ জুলাই, ২০২০ ০৯:২৩:০৬  |  ৪২১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলায় নারীসহ নতুন করে আরো ৪ জন করোনা আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্তরা হল বান্দরবান সদরে ২ জন, রুমা উপজেলায় ১ জন ও রোয়াংছড়ি উপজেলায় ১ জন।বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা.অং সুই প্রু মারমা।

বুধবার কক্সবাজার ল্যাবে বান্দরবান জেলার ৬১ টি নমুনা পরীক্ষা করা হলে ৪ জনের পজেটিভ আসে। আক্রান্তদের নমুনা গত ২০ তারিখে পাঠানো হয় বলে জানায় স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ২৩ জনে।

স্বাস্থ্য বিভাগ জানায়  বুধবার বান্দরবান জেলায় নতুন করে ৪ জন করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদরের কালাঘাটা এলাকায় ১৮ বছরের এক যুবক, লুম্বিনী গার্মেন্টস এর ২৮ বছরের একজন পোষাক কর্মী, রুমা উপজেলার পাইলট পাড়ার ১১ বছরের একটি শিশু ও রোয়াংছড়ি আলেক্ষ্যং ইউনিয়নের ৫৩ বছরের এক উপজাতীয় নারী রয়েছে।

গত ২০ তারিখে উপসর্গ থাকায় করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজারে পাঠানো হয়। আজ ২৭ তারিখ তাদের করোনা পজেটিভ আসে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং সুই  প্রু মারমা  বলেন, বান্দরবানে নতুন করে আরো ৪ জন করোনা শনাক্ত হয়েছে। সদরের ২ জনকে সদর হাসপাতালের আইসোলেশনে নিয়ে আসা হচ্ছে এবং উপজেলার গুলোকে আইসোলেশনে নেয়ার জন্য স্বাস্থ্য কর্মকর্তাকে বলা হয়েছে। তিনি আরো বলেন প্রশাসনকে তাদের বাড়ি লকডাউন করার জন্য জানানো হয়েছে।

উল্লেখ্য, বান্দরবানে এখন পর্যন্ত ২৩ জনের দেহে  করোনা শনাক্ত হয়েছে এর মধ্যে ৯ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions