বৃহস্পতিবার | ০২ জুলাই, ২০২০

বান্দরবানে ঈদের দিনেই ২জন করোনা রোগী সনাক্ত

প্রকাশঃ ২৫ মে, ২০২০ ১২:২০:২২ | আপডেটঃ ০২ জুলাই, ২০২০ ০৮:৩২:৩১  |  ২২৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলায়  বেড়েই চলেছে করোনা সংক্রামন। আর এই রোগে জেলার ৭টি উপজেলার মধ্যে ৫ টিতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে মোট ১৯ জনে, সুস্থ হয়েছে ৯ জন এবং আইসোলেশনে আছে ৯ জন এবং সদর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ১ জন।

আজ সোমবার (২৫ মে) সর্বশেষ করোনা রিপোর্টে করোনা পজেটিভ আসে বান্দরবান সদরের মেঘলায় অবস্থিত লুম্বিনী গার্মেন্টস এর কর্মীর,  যার বয়স ৩৮ বছর। তার সাথে আরো একজন রুম মেট থাকলেও তিনি অবাদে কর্মস্থলে যান। আক্রান্তের বাড়ি কক্সবাজারের ঈদগড়ে। গত ১০ মে আনন্দ লুম্বিনীতে যোগ দেয়।

অপর আক্রান্তের মধ্যে আছে বান্দরবান  সদরেরর বালাঘাটার   স্বর্ন মন্দির এলাকার এক ব্যাক্তি,  তার বয়স ৩৮ বছর। তার বাড়ী চট্টগ্রামের পটিয়া উপজেলায়। সে কুহালং ইউনিয়ন রুট দিয়ে ব্যবসার জন্য বান্দরবানে প্রবেশ করে। সে করোনা পজেটিভ হওয়ার খবর পেয়ে স্বর্ণ মন্দির এলাকা থেকে আজ বিকালে পালিয়ে যায়। আর এই দুইজনের মাধ্যমে জেলা সদরে এই প্রথম করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা বলেন,লুম্বিনী গার্মেন্টস কর্মীকে  সদর হাসপাতালে আইসোলেশনে নিয়ে আসা হলেও স্বর্ণ মন্দির এলাকার যুবকটি পালিয়ে যাবার কারনে তার বিষয়ে পটিয়া উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে।    

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions