মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে মোট আক্রান্তের সংখ্যা ৫৩

প্রকাশঃ ২৪ মে, ২০২০ ০৬:৪২:১৫ | আপডেটঃ ১৫ মার্চ, ২০২৪ ০৩:৫১:০৩  |  ৯৮৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে  গতকাল শনিবার দু দফা রিপোর্টে নতুন করে আসা রিপোর্টে সংশোধনী আনা হয়েছে, এতে ৩জনের নেগেটিভ থাকায়  আক্রান্তের সংখ্যা কমে ৭জন হয়েছে মোট আক্রান্তের সংখ্যা ৫৩জন। চট্টগ্রামের সীতাকুন্ডের ফৌজদারহাটে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা দুটি  রিপোর্টের মধ্যে ৭ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। রাঙামাটিতে এনিয়ে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৩ জনে।

আক্রান্তদের মধ্যে রাঙামাটি সদরে ২জন, কাউখালীতে ৪জন এবং লংগদুতে ১জন।

প্রসঙ্গত, এর আগে রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, এদের মধ্যে রাজস্থলীতে ১ জন,লংগদুতে ২ জন এবং বিলাইছড়িতে ২ জন এবং  জুরাছড়ির ৬ জন এবং রাঙামাটি সদরে ৯ মাসের শিশুটির বাবা রয়েছেন। ১৬ মে একজন নার্স, ২০ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, এবং  ২৪ মে দু‘দফায় ৭ জনের পজেটিভ আসে।

এর আগে প্রথম করোনা সনাক্ত ৪জনকে শনিবার করোনামুক্ত ঘোষণা করেছে সিভিল সার্জন অফিস।

রাঙামাটিতে আজ রোববার বিকাল পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৮৬৭জনের, রিপোর্ট এসেছে ৭৫২ জনের এরমধ্যে ৫৩জনের পজেটিভ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions