বৃহস্পতিবার | ০১ অক্টোবর, ২০২০

রাঙামাটিতে আরো ১০ জনের করোনা পজেটিভসহ আক্রান্তের সংখ্যা ৫৬

প্রকাশঃ ২৪ মে, ২০২০ ১২:৫৫:০৪ | আপডেটঃ ৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৯:০৮:১৫  |  ২৬২০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে আজ শনিবার দিবাগত রাতে দু দফা রিপোর্টে নতুন করে আরো ১০ জনের   করোনা পজেটিভ এসেছে, চট্টগ্রামের সীতাকুন্ডের ফৌজদারহাটে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এবং চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে আসা দুটি  রিপোর্টের মধ্যে ১০ জনের রিপোর্ট পজেটিভ এসেছে।

এরমধ্যে প্রথম দফায় চট্টগ্রামের সীতাকুন্ডের ফৌজদারহাটে অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এর থেকে আসা ৩৯ জনের মধ্যে ২জনের পজেটিভ বাকি ৩৭ জনের নেগেটিভ ছিলো।

রাত ১২টার পর চট্টগ্রাম ভেটেনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় থেকে ৪৬টি রিপোর্টের মধ্যে ৮টি পজেটিভ এসেছে বাকি ৩৮টি নেগেটিভ এসেছে। তবে তারা কোন এলাকার জানা যায়নি।

আক্রান্তদের মধ্যে সদরে ৫ জন, কাউখালী ৪ জন, লংগদু ১ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল। রাঙামাটিতে এনিয়ে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৬ জনে।

প্রসঙ্গত, এর আগে রাঙামাটি জেলায় ৬ মে শিশু ও নার্সসহ ৪ জন, ১২ মে রাঙামাটি জেনারেল হাসপাতালের  ১জন নার্স , ১৩ মে চিকিৎসক নার্সসহ ৯ জন, ১৪ মে নারায়ণগঞ্জ ফেরত স্বামী স্ত্রীসহ  ১১ জন, এদের মধ্যে রাজস্থলীতে ১ জন,লংগদুতে ২ জন এবং বিলাইছড়িতে ২ জন এবং  জুরাছড়ির ৬ জন এবং রাঙামাটি সদরে ৯ মাসের শিশুটির বাবা রয়েছেন। ১৬ মে একজন নার্স, ২০ মে একদিনে ১৭ জন, ২২ মে ৩জন, এবং আজ ২৪ মে দুদফায় ১০ জনের পজেটিভ আসে।

এর আগে প্রথম করোনা সনাক্ত ৪জনকে শনিবার করোনামুক্ত ঘোষণা করেছে সিভিল সার্জন অফিস।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions