সোমবার | ০১ জুন, ২০২০

খাগড়াছড়ির গণমাধ্যম কর্মীদের সহায়তা দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী

প্রকাশঃ ২১ মে, ২০২০ ০৯:১৯:৫৬ | আপডেটঃ ৩১ মে, ২০২০ ০৩:৫৪:৪৩  |  ১৪৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলা শহরে কর্মরত পেশাদার সংবাদকর্মীদের দ্বিতীয় দফায় আর্থিক সহায়তা দিয়েছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী।

বৃহস্পতিবার সকালে তিনি নিজে বিভিন্ন টেলিভিশন-প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত প্রতিনিধিদের হাতে হাতে সহায়তার অর্থ প্রদান করেন। এর আগে তিনি করোনা দুর্যোগের শুরুতে মধ্য এপ্রিলে আরো একবার খাগড়াছড়ি প্রেসক্লাব এবং খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর মাধ্যমে জেলাশহরের অর্ধ-শতাধিক সাংবাদিককে নগদ সহায়তা প্রদান করেন।

এর আগে গত সপ্তাহে তিনি রামগড় প্রেসক্লাব পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় শেষে রামগড় উপজেলায় কর্মরত সব সাংবাদিককে আর্থিক সহায়তা প্রদান করেন।

তাঁর এই উদ্যোগকে খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া এবং খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরল আজম সাধুবাদ জানিয়েছেন।

ডিবিসি টেলিভিশনের প্রতিনিধি সৈকত জানান, প্রচারের জন্য সবাই সাংবাদিকদের সবসময় ডাকলেও দু:সময়ে কেউ-ই খবর রাখেন না। জেলা পরিষদ চেয়ারম্যান করেনাকালে প্রচারের জন্য সাংবাদিকদের না ডাকলেও সহায়তা দেয়ার অনন্য উদারতা দেখিয়েছেন।

খাগড়াছড়ির প্রবীন সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য্য এক প্রতিক্রিয়ায় জানান, নব্বই দশকের শুরুতে তিনি জেলা পরিষদ সদস্য নির্বাচিত হবার পর থেকেই একজন মিডিয়াবান্ধব রাজনীতিক হিসেবেই নিজেকে প্রকাশ করে আসছেন। বিগত ছয় বছর যাবত তিনি জেলা পরিষদের চেয়ারম্যান পদে থাকাকালেও সেই ধারাবাহিকতা অটুট রেখেছেন।

জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী তাঁর প্রতিক্রিয়ায় জানান, সাংবাদিকতা একটি মহান পেশা। এই পেশার বেশিরভাগ মানুষই সংকটে থাকলেও আত্মমর্যাদা বিসর্জন দেন না। তাঁদেরকে সম্মান করলেই দেশ-জাতির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমি প্রাতিষ্ঠানিক সামর্থ্যরে মধ্যে অনুল্লেখ্য সহযোগিতা করার চেষ্টা করেছি।

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions