বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
রাঙামাটি

মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ও মোটর ভেহিকেল ওয়াকসর্প সমিতির সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশঃ ১৩ মে, ২০২০ ০৬:২৭:১১ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ১০:১৪:৫৯  |  ৮৫৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে গত ২৬ মার্চ থেকে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হলেও সেই ছুটির সময় বাড়ানো হয়েছে ১৬ মে পর্যন্ত। সেই সাথে বন্ধ করে দেওয়া হয় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান।

এ অবস্থায় জনসাধারনের পাশাপাশি ঘর থেকে বের হতে পারছেনা মেনানিক্যাল ইঞ্জিনিয়ার ও মোটর ভেহিকেল ওয়াকসর্পের মালিক-শ্রমিকরাও। এই দূর্ভোগ থেকে পরিত্রাণের অংশ হিসেবে সরকার সমাজের সকল শ্রেণির মানুষকে অসহায় মানুষ ও শ্রমিকদের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

সরকারের নির্দেশনা বাস্তবায়নে রাঙামাটি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ও মোটর ভেহিকেল ওয়াকসর্প বহুমুখী সমবায় সমিতি লিমিটেড কর্মহীনতা লক্ষে সমিতির প্রায় শতাধিক সদস্যদের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল, সয়াবিন তেল ১লিটার, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল, ২কেজি পিয়াছ ও ১ টি সাবান এর প্যাকেট সামগ্রী  বিতরণ করেন।

বুধবার (১৩ মে) সকালে তবলছড়ি কালী মন্দির প্রাঙ্গণে রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমিতির সদস্যদের মাঝে এ ত্রাণ সামগ্রীগুলো বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনে বাড়ী থেকে বের হওয়া যাবে না। আপনারা কেউ আতংকিত হবেন না। তিনি বলেন, তৃণমূল পর্যায়ে মানুষদের সহযোগীতা করার জন্য সরকার অবিরাম কাজ করে যাচ্ছে। এই দুর্যোগ মুহুর্তে করোনা ভাইরাস প্রতিরোধ মোকাবেলায় সরকারের পাশাপাশি নিজেকে সুরক্ষা রেখে অন্যের পাশে দাড়ানোর আহবান করেন তিনি।

এ সময় রাঙামাটি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ও মোটর ভেহিকেল ওয়াকসর্প বহুমুখী সমবায় সমিতি লিমিটেড সহ সভাপতি দেশপ্রীয় বড়–য়া (ঝন্টু), রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাসাদ্দিক হোসেন কবির, এ্যাডভোকেট বিপ্লব চাকমা, রাঙামাটি মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ও মোটর ভেহিকেল ওয়াকসর্প বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক রাসেল কুমার দে’সহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions