বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে এবার নার্স করোনা ভাইরাসে আক্রান্ত

প্রকাশঃ ১২ মে, ২০২০ ০৩:২৪:২৫ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৬:৩৭:০৬  |  ১৭১২
সিএইচটি টুডে ডট কম,রাঙামাটি। রাঙামাটিতে প্রথম করোনা আক্রান্ত ৪জনের পর এবার আরেকজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত ব্যাক্তি রাঙামাটি জেনারেল হাসপাতালের একজন নার্স বলে নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল। মঙ্গলবার রাতে চট্টগ্রাম থেকে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে বলে তিনি জানান।

তিনি আরো জানান, আগের করোনা ভাইরাস আক্রান্ত নার্সের সংস্পর্শে থাকা ১৫জনকে হোম কোয়ান্টাইনে পাঠানো হয়েছিল এবং তাদের নমুনাও সংগ্রহ করা হয়। তাদের মধ্যে থেকে নার্সকে করোনা আক্রান্ত হিসাবে পাওয়া গেলো।

প্রসঙ্গত: গত ৬ মে রাঙামাটিতে প্রথমবারের ৪জন করোনা আক্রান্ত হয়, আক্রান্তদের মধ্যে ৯ মাসের শিশু, একজন নার্স রয়েছে। আক্রান্তদের একজন রিজার্ভ বাজার, একজন দেবাশীষ নগর এবং দুইজন সদর হাসপাতাল এলাকার । গত ২৯ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ পাঠানো হলে রিপোর্ট আসে ৬ মে, এরপর তাদের বাসাসহ আশপাশের এলাকা লক ডাউন করে প্রশাসন। এরপর দ্বিতীয় দফায় নমুনা সংগ্রহ করে পাঠানো হলে রিপোট আসে ১০ ও ১১ মে। তৃতীয় দফা রিপোর্ট বাকি থাকতে রাঙামাটিতে আরেকজন আক্রান্ত হলো, এই নিয়ে আক্রান্তের সংখ্যা ৫জন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions