মঙ্গলবার | ১১ অগাস্ট, ২০২০

বান্দরবানে মুদি ও ওষুধের দোকান ছাড়া সকল মার্কেট ও দোকানপাট বন্ধ

প্রকাশঃ ১০ মে, ২০২০ ০৩:৪৫:৫০ | আপডেটঃ ১১ অগাস্ট, ২০২০ ০১:২৪:১৪  |  ৩৯৫
কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে দীর্ঘদিন বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার পর আজ থেকে ব্যবসা প্রতিষ্ঠান চালুর সিদ্ধান্ত হলে ও সকাল থেকে বান্দরবানের মুদি ও ওষুধের দোকান ছাড়া বন্ধ রয়েছে সকল মার্কেট ও দোকানপাট।

কোভিড ১৯ ভাইরাস সংক্রামক এড়াতে বান্দরবানের বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা বান্দরবান  জেলা সদরের সকল মার্কেট ও দোকানপাট বন্ধ রেখেছে,এদিকে সকল মার্কেট ও দোকানপাট বন্ধ থাকায় বাজার এলাকায় ক্রেতার পরিমান ও ছিল কম।

এর আগে গত ৮ই মে শুক্রবার এক জরুরী সভায় বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেনের সভাপতিত্বে বান্দরবানের ব্যবসায়ীক নেতাদের সাথে এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় সভায় কোভিড ১৯ ভাইরাস সংক্রামক বিস্তারের আশংকায় বান্দরবানে ১০মে বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান না খোলার সিদ্ধান্ত গ্রহণ করে ব্যবসায়ী নেতৃবৃন্দ ।

বান্দরবানের ব্যবসায়ী নেতৃবৃন্দ জানান ,জনসাধারণ এবং ব্যবসায়ীদের নিজেদের সুস্থতার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে এবং আগামীতে কোভিড ১৯ ভাইরাস সংক্রামক কমে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলে, সরকারি নির্দেশনা অনুয়ায়ী তখনই বান্দরবানের সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান পুরোদমে চালু করা হবে।


অর্থনীতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions