বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

৪৬জনের মধ্যে ২০জনের রিপোর্ট নেগেটিভ, রাজস্থলীতে ১জনকে আইসোলশনে রাখা হয়েছে

প্রকাশঃ ১০ এপ্রিল, ২০২০ ১১:২৯:৫০ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৭:৫০:০১  |  ৪৯৩৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সরকারের নির্দেশনা জেলা ও উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে রক্তের নমুনা সংগ্রহ করে  রাঙামাটিতে এ পর্যন্ত ৪৬জনের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে, এর মধ্যে এখনো পর্যন্ত ২০জনের রিপোর্ট দেয়া হয়েছে যাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।
এদিকে রাঙামাটির রাজস্থলীতে ঠান্ডা, সর্দির কারনে একজনকে আইসলোশন ওয়ার্ডে ভর্তি করা  হয়েছে। রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসলোশন ইউনিটে তাকে রাখা হয়েছে।

সিভিল সাজর্ন অফিসের করোনা ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ডা: মো মোস্তফা কামাল জানান, ঠান্ডা সর্দি কাশি নিয়ে এক ব্যাক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তাকে আইসোলশনে ইউনিটে রাখা হয়েছে। তার রক্তের নমুনা সংগ্রহ করে বাড়তি নিরাপত্তার জন্য আইসোলেশনে রেখেছি। তার বাড়ি ময়মনসিংহ। সে বাড়ি থেকে রাজস্থলী এসেছে জানুয়ারি মাসে। এর পর ওনি কাপ্তাই ছিলেন সেখান থেকে আবার রাজস্থলী আসেন। এখানে আসার পর  জ্বর, সর্দি-কাশি নিয়ে হাসপাতালে আসলে বাড়তি নিরাপত্তার জন্য আইসোলেশনে রেখেছি। এখন পরীক্ষার পর রিপোর্ট আসলে বলা যাবে আসলেই তিনি করোনা আক্রান্ত কিনা।

তিনি আরো জানান, আজ পর্যন্ত রাঙামাটি জেলার বিভিন্ন জায়গা থেকে ৪৬জনের রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে, এর মধ্যে এখনো পর্যন্ত ২০জনের রিপোর্ট দেয়া হয়েছে যাদের রিপোর্ট নেগেটিভ এসেছে, বাকিদের রিপোর্ট এখনো আসেনি।

রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা: বিপাশ খীসা জানিয়েছেন, রাজস্থলীতে বৃহস্পতিবার জ্বর ও কাশি নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন সর্দি, কাশি ও জ¦র নিয়ে ভর্তি হয়েছে। আমরা তাকে আইসোলেশনে রেখেছি, সে এখন পর্যন্ত ভাল আছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions