মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

বান্দরবানে অসহায়দের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী

প্রকাশঃ ০৬ এপ্রিল, ২০২০ ০৭:১৬:৫৪ | আপডেটঃ ১৯ মার্চ, ২০২৪ ০৫:৫৯:০৫  |  ৯৯২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা সংক্রামক প্রতিরোধে পার্বত্য জেলা বান্দরবানের বিভিন্ন এলাকায় টহল কার্যক্রম জোরদার করার পাশাপাশি কর্মহীন অসহায় শ্রমজীবি পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছানোর কার্যক্রম অব্যাহত রেখেছে সেনাবাহিনীর সদস্যরা।  

সোমবার  সকালে বান্দরবান সদরে বিভিন্ন পাড়ায় পাড়ায় গিয়ে খাদ্য সামগ্রী প্রদান করেন বান্দরবানের ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান (এ,এফ,ডব্লিউসি,পিএসসি)। এসময় ব্রিগেড মেজর মোঃ ইফতেখারসহ সেনাবাহিনীর অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এসময় সেনাবাহিনীর পক্ষ থেকে অসহায় ও দরিদ্রদের মধ্যে প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি লবন, ২ কেজি আলু ,১ কেজি ডাল এবং ১ কেজি তেল প্রদান করা হয়।

৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান (এ,এফ,ডব্লিউসি,পিএসসি) জানান, বাংলাদেশ সেনাবাহিনী এই করোনা ভাইরাসের সংক্রামক রোধে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের সাথে সমন্ময় রেখে জনসাধারণকে সামাজিক দুরত্ব বজায় রাখতে কাজ করে যাচ্ছে, এছাড়াও দুর্গম এলাকায় অসহায় পরিবারগুলোকে মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions