বুধবার | ২৭ মে, ২০২০

কাজল কান্তি দাশের সহায়তা ত্রাণ পেলো মুচি ও ভ্যান চালকরা

প্রকাশঃ ০৬ এপ্রিল, ২০২০ ০১:৫৮:৫৭ | আপডেটঃ ২৬ মে, ২০২০ ০৫:২৪:১৪  |  ২৬৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভয়াবহ এই করোনা সংকটে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের  সদস্য কাজল কান্তি দাশের মানবিক সহায়তা অব্যাহত রয়েছে।

করোনা ভাইরাস এর কারনে কাজ বন্ধ হয়ে যাওয়ায় বান্দরবান শহরের মুচি ও ভ্যান চালকরা চরম আর্থিক সংকটের স্বীকার হয়েছেন। মূলত আয় কমে যাবার কারনে চরম সংকট ও দুর্বিষহ এই মুহুর্তে তাদের পাশে দাড়ালেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য সমাজ  সেবক  কান্তি দাশ।

যদিও প্রতিদিনই তিনি করোনা সংকটের এমন দুঃসময়ে কাউকে না কাউকে খাদ্য সামগ্রী অথবা কাউকে না কাউকে অর্থ সহায়তা সহ নানাবিধ মানবিক সহায়তা প্রদান করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় রোববার (৫ এপ্রিল) সন্ধ্যা ৭ টায় কাজল কান্তি দাশের বাজার কার্যালয়ে ৩০ জন মুচি ও ভ্যান চালকদের মানবিক অর্থ সহায়তা প্রদান করেছেন

মানবকি সহায়তা প্রদানকালে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সেক্রেটারি মিনারুল হক, পাহাড় বার্তার নির্বাহী সম্পাদক এস.বাসু দাশ,মাছরাঙ্গা টেলিভিশন এর বান্দরবান প্রতিনিধি কৌশিক দাশসহ প্রমুখ উপস্থিত ছিলেন  ।

কাজল কান্তি দাশ বলেন,আমি সমাজের এই নিম্ন আয়ের মানুষগুলোর কষ্টের কথা শুনে তাদের পাশে থাকতে চেষ্টা করছি মাত্র,সমাজের বিত্তবানদের প্রতি আমার আহবান আপনারাও তাদের এই দুঃসময়ে তাদের পাশে এসে দাঁড়ান।  

প্রসঙ্গত: গত  ৩এপ্রিল বান্দরবানের ১৪জন পত্রিকা হকারকে আর্থিক সহায়তা  প্রদান করেন কাজল কান্তি দাশ, এমনকি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি'র উদ্যোগে বান্দরবান জেলায় দশ হাজার মানুষকে খাদ্য সহায়তায় ও কাজল কান্তি দাশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions