শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

ওএমএসের চাল কিনতে হাজী মুছা মাতব্বরে সহায়তা

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২০ ১১:২০:০৮ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০১:১৪:২৬  |  ২৪০৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভা এলাকায় কর্মহীন মানুষের মাঝে বিতরণের জন্য বরাদ্দকৃত ওএমএসের চাল ক্রয়ের জন্য জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাতব্বরের পক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

আজ ২নং ওয়ার্ডের শহীদ আবদুল আলী একাডেমী ও আশপাশের এলাকা প্রায় ৫ শতাধিক গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ৫ কেজি করে চাল কেনার জন্য অর্থ সহায়তা প্রদান করা হয়। আর্থিক সহায়তা প্রদানকালে হাজী মুছা মাতব্বরের ছেলে মিসকাতুর রহমান, ছাত্রলীগ নেতা রুপন দাশ, শ্রমিকলীগ নেতা আবুল হোসেন ও মোহাম্মদ ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত সরকার  ঘোষিত সাধারন ছুটিকালীন সময়ে জনসাধারন গৃহে অবস্থান করায় শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়ায় তাদের ক্রয় ক্ষমতা হ্রাস পাওয়ায়  দিনমজুর, রিক্সাচালক, ভ্যানচালক, পরিবহণ শ্রমিক, ফেরিওয়ালা, চায়ের দোকানদার, ভিক্ষুক, ভবঘুরে, তৃতীয়লিঙ্গ সম্প্রদায়ের মানুষসহ সকল কর্মহীন মানুষ এই ১০টাকা মুল্যর চাল সংগ্রহ করতে পারবেন এবং একজন সপ্তাহে সর্বোচ্চ ৫ কেজি চাল সংগ্রহ করতে পারবেন।
 
সরকারের এই ওএমএসের চাল কেনার সামর্থ্য অনেকের নাই, যাদের নাই তাদের পাশে দাঁড়িয়েছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর।
 
 
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions