শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটিতে ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় শুরু

প্রকাশঃ ০৫ এপ্রিল, ২০২০ ০৪:৪২:৫৭ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১০:৩২:৩৮  |  ৮৯০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাস সংক্রমনের কারনে সরকারের বিশেষ ওএসএম কার্যক্রম পরিচালনা উপলক্ষে রাঙামাটিতে  ১০ টাকা দরে (ওএমএস) চাল বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।

রোববার সকালে রাঙামাটি পৌরসভার  ৯টি ওয়ার্ডে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ। তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে চাল সংগ্রহের জন্য অনুরোধ করেন।

সরকার  ঘোষিত সাধারন ছুটিকালীন সময়ে জনসাধারন গৃহে অবস্থান করায় শ্রমজীবি মানুষ কর্মহীন হয়ে পড়ায় তাদের ক্রয় ক্ষমতা হ্রাস পাওয়ায়  দিনমজুর, রিক্সাচালক, ভ্যানচালক, পরিবহণ শ্রমিক, ফেরিওয়ালা, চায়ের দোকানদার, ভিক্ষুক, ভবঘুরে, তৃতীয়লিঙ্গ সম্প্রদায়ের মানুষসহ সকল কর্মহীন মানুষ এই ১০টাকা মুল্যর চাল সংগ্রহ করতে পারবেন। একজন সপ্তাহে সর্বোচ্চ ৫ কেজি চাল সংগ্রহ করতে পারবেন।  

সপ্তাহের রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার তিনদিন চাল প্রদান করা হবে। প্রতি ওয়ার্ডে  প্রতিদিন ৪শ পরিবারকে এই চাল দেয়া হবে।




যে সব স্থানে চাল  দেয়া হচ্ছে :  ১নম্বর ওয়ার্ড: গীতাশ্রম মন্দির, রিজার্ভ বাজার। ২নম্বর ওয়ার্ড: শহীদ আব্দুল আলী একাডেমী, রিজার্ভ বাজার। ৩নম্বর ওয়ার্ড: ইয়ুথ ক্লাব, তবলছড়ি। ৪নম্বর ওয়ার্ড: রাঙামাটি পাবলিক কলেজ, তবলছড়ি, ৫নম্বর ওয়ার্ড: মাশরুম ট্রেনিং সেন্টার, আসামবস্তি। ৬নম্বর ওয়ার্ড: সড়ক ও জনপথ কারখানা বিভাগ, ভেদভেদী, ৭নম্বর ওয়ার্ড: কাঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়। ৮নম্বর ওয়ার্ড: রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় ও ৯নম্বর ওয়ার্ড: সদর উপজেলা পরিষদ প্রাঙ্গন।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions