শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে হোটেলে ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশঃ ০৩ এপ্রিল, ২০২০ ১০:৩৬:৫২ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০১:১৭:৫২  |  ৮৭৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সরকারি আদেশ অমান্য করে বান্দরবানে খাবারের হোটেল খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা প্রদান করেছে এক ব্যবসায়ী।

শুক্রবার সকালে বান্দরবান শহরের কালাঘাটা বাজারে মো:নাছির নামে এক ব্যক্তি দোকান খোলা রেখে খাবার বিক্রি করছে এমন অভিযোগের ভিত্তিতে সেখানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় সদর ভুমি কর্মকর্তা (সহকারী কমিশনার ) শাহীনুর আক্তার এই ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব প্রদান করে।

ভ্রাম্যমান আদালতের অভিযানে সরকারি আদেশ অমান্য করে হোটেল খোলা রাখায় এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রি করার দায়ে কালাঘাটা বাজারের হোটেল ব্যাবসায়ী মো:নাছিরের দোকানকে দুই হাজার টাকা জরিমানা করা হয় এবং তাকে সর্তক করা হয়।

ভ্রাম্যমান আদালতের অভিযানে নেতৃত্ব দেয়া সদর ভুমি কর্মকর্তা (সহকারী কমিশনার ) শাহীনুর আক্তার জানান, করোনা ভাইরাস প্রতিরোধে শুধুমাত্র সীমিত সময়ের জন্য মুদি ও ঔষধের দোকান চালু রাখার জন্য সরকারি আদেশ থাকলে ও শহরের কালাঘাটা বাজারে মো:নাছির সরকারি আইন অমান্য করে খাবারের হোটেল চালু রেখেছে যা আইনের পরিপন্থি।

এসময় সদর ভুমি কর্মকর্তা (সহকারী কমিশনার ) শাহীনুর আক্তার আরো বলেন,আমরা সকলে মিলে করোনার এই প্রাদুর্ভাব থেকে মুক্তি পেতে কাজ করছি,সুতরাং কেউ আইন অমান্য করে কোন কাজ করলে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে প্রশাসন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions