রবিবার | ৩১ মে, ২০২০

চম্পক নগর যুব সমাজের উদ্যেগে দু:স্থদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশঃ ০৩ এপ্রিল, ২০২০ ০৪:৩৩:২৬ | আপডেটঃ ২৮ মে, ২০২০ ১১:০৪:৩০  |  ৩৩২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার ৮নং ওয়ার্ড এর চম্পক নগর যুব সমাজের উদ্যোগে দিন মজুর ও কর্মহীন মানুষের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। আজ শুক্রবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ ও ম্যাজিস্ট্রেট ইসলাম উদ্দিন চম্পক নগরের ঘরে ঘরে অসহায় নিরিহ লোকদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট পল্লব হোম দাশ বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সরকারের আদেশ মেনে সবাইকে ঘরে ঘরে ত্রাণ পৌছিয়ে দাওয়া হবে। কেউ ঘর থেকে বের যেন না হন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা  অক্ষরে অক্ষরে পালন করতে হবে।

ত্রাণ বিতরণকালে মহিলা কাউন্সিলর জুবাইতুন নাহার জেবু, সাংবাদিক এম.কামাল উদ্দিন, বিশিষ্ট ঠিকাদার মো.রহিম খাঁন, ফাণিচার ব্যবসায়ি আবুল বারেক, মাদক মুক্ত তারুণ্য চাই সংগঠনটির আহবায়ক  মো. হানিফ, চম্পক নগর যুব সমাজের মো.হেলাল উদ্দিন,ঝিষু চৌধুরী, ববি,জয় পাল,মো.আকরাম শেখ, আবদুল করিম সওদাগর, হাবিবসহ চম্পক নগরের যুব সমাজের  নেতৃবৃন্দ।

চম্পক নগর যুব সমাজের নেতৃবৃন্দ বলেন, সামাজিক দূরত্ব বজায় ও করোনা প্রতিরোধে কর্মহীন ও দারিদ্রপীড়িত সবাই যেন ঘরে বসে ত্রাণ পায় সে লক্ষ্যে যুব সমাজের এই উদ্যোগ। যারা দরিদ্রসীমার নিচে বসবাস করে এবং খেটে খাওয়া এমন লোকজনের মধ্যে আমরা ত্রাণ বিতরণ করতেছি।
চম্পক নগর  সমাজ ও যুব সমাজের পক্ষ হতে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাউল, ৫শ’গ্রাম সোয়াবিন, ৫শ’গ্রাম ডাল, ৫শ’গ্রাম লবন, ১কেজি আলু। চম্পক নগর এলাকায় প্রায় ২০০জন অসহায় হত দরিদ্রদের মধ্যে এই সব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions